পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পায়রা বন্দর কর্তৃপক্ষ চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ পায়রা বন্দর কর্তৃপক্ষ অস্থায়ীভাবে রাজস্ব খাতে সৃজনকৃত নিম্নলিখিত শূন্য পদ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অন-লাইনে দরখাস্ত আহবান করছে। আবেদনের সময়সীমা দেখে আবেদন করে ফেলুন।

চাকরির ধরণসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা সংস্থাপায়রা বন্দর কর্তৃপক্ষ
মোট পদ০৯ টি
পদের সংখ্যা১১ জন
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাউচ্চ মাধ্যমিক/স্নাতক
আবেদনের শেষ তারিখ২৭ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন

আরো দেখুন- চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২১

১ থেকে ০৯ নং ক্রমিকের পদসমূহের আবেদনকারী প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোন কাগজপত্র/সনদ প্রেরণ করতে হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রাথীদেরকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের পূর্বে অন-লাইনে আবেদনের কপি, বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সকল সনদ, ট্রান্সক্রিপ্ট/মার্কশীট, জাতীয়তা/নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র (যদি থাকে), প্রযোজ্য ক্ষেত্রে মুক্তিযোদ্ধা সনদ, অভিজ্ঞতা সনদ (যদি থাকে) প্রভৃতির সত্যায়িত কপি সংযুক্ত করে পরিচালক (প্রশাসন), পায়রা বন্দর কর্তৃপক্ষ, কলাপাড়া, পটুয়াখালী বরাবর প্রেরণ করতে হবে। অবশ্যই খামের উপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ
পায়রা বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

নিয়োগের শর্তাবলি

প্রার্থী যে পরীক্ষায় উত্তীর্ণ হলে আবেদনের যোগ্য হবেন, সে পরীক্ষার ফলাফল অবশ্যই আবেদন গ্রহণের শেষ তারিখের পূর্বে প্রকাশিত হতে হবে।

১, ৩,৪,৮ ও ৯ নং ক্রমিকের পদসমূহের জন্য মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। নিয়োগের ক্ষেত্রে সরকারী বিধি অনুযায়ী সংশ্লিষ্ট ক্ষেত্রে সকল প্রকার কোটা অনুসরণ করা হবে।

নিয়োগের ক্ষেত্রে “পায়রা বন্দর কর্তৃপক্ষ কর্মচারী চাকুরী প্রবিধানমালা, ২০১৭” এবং সরকারের বিদ্যমান ও পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি-বিধান অনুসরণ করা হবে।

বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত আবেদনের প্রিন্ট কপিসহ সত্যায়িত একসেট সনদপত্রাদি দাখিল করতে হবে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ এর স্থায়ী কার্যালয় পটুয়াখালী জেলার কলাপাড়ায় অবস্থিত, আবেদনকারী নিয়োগ লাভের পর কর্তৃপক্ষের প্রয়োজনে বাংলাদেশের যে কোন স্থানে চাকুরি করতে বাধ্য থাকবেন।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন

Leave a Comment