শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Rate this post

শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-MOIND Job Circular 2022: শিল্প মন্ত্রণালয়-এর অধীন ১৭টি পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। শিল্প মন্ত্রণালয়ে রাজস্বখাতভুক্ত নিম্নবর্ণিত শুন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য নিম্নোক্ত শর্তে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

শিল্প মন্ত্রণালয় নিয়োগ ২০২২

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানশিল্প মন্ত্রণালয়
অফিসিয়াল ওয়েবসাইটhttps://moind.gov.bd
মোট পদ৫টি
পদের সংখ্যা১৭ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ৩১ ডিসেম্বর, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন

দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তির তালিকা

শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

শিল্প মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিয়োগযোগ্য অস্থায়ী শূন্য পদের বিপরীতে নিম্নোক্ত পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে ডাকযোগে আবেদন আহবান করা যাচ্ছে।

আবেদনের ঠিকানাঃ http://moind.teletalk.com.bd

শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্রঃ প্রতিষ্ঠানের ওয়েবসাইট

আরো দেখুন-

MOIND Job Circular 2022

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে। সকল পদে প্রার্থীর বয়সসীমা বিজ্ঞপ্তির ৩ নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে।

তবে, বীর সুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

সরকারি/আধা-সরকারি/স্বায়ত্ত শাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংশ্লিষ্ট বিধি-বিধানে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

প্রার্থীদের নির্বাচনে প্রচলিত জ্বলা কোটা ও অন্যান্য কোটাসহ সরকারি বিধি বিধান অনুসরণ করা হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে শিক্ষাগত যোগ্যতা, অনলাইনে আবেদনের প্রিন্টেড কপি ও অন্যান্য সকল সনদপত্রের মুল কপি প্রদর্শন করতে হবে।

পূরণকৃত আবেদনপত্র সহ সকল সনদের সত্যায়িত ০১ (এক) সেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধার/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা, পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

4 thoughts on “শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. ভাই আমার আবেদন ফরম পূরণ ডাউনলোড কিভাবে করবো। আগে ডাউনলোড করি না এখন কি করতে পারি সাহায্য করেন

    Reply
  2. ভাই আমি মাঝে মাঝে আপনার পেজে ডুকতে পারি না।কারণ ও বুঝি না।একটু বলবেন প্লিজ।

    Reply

Leave a Comment