কর কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কর কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ রাজশাহীঃ কর কমিশনারের কার্যালয় যা অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, শাখা-২ (আয়কর) এর পত্র নং ও তারিখ অনুযায়ী কর কমিশনার (আপীল), কর আপীল অঞ্চল, রাজশাহী-এর অধীনে শূন্য পদের বিপরীতে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের নিমিত্তে নিম্নবর্ণিত জেলাসমূহের প্রকৃত স্থায়ী বাসিন্দা/নাগরিকদের নিকট হতে পদের পাশে বর্ণিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শর্ত সাপেক্ষে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকর কমিশনারের কার্যালয়, রাজশাহী
মোট পদ০৮ টি
পদের সংখ্যা২৬ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক ডিগ্রি
আবেদন শুরু হবে১৭ ফেব্রুয়ারি, ২০২২
আবেদনের শেষ তারিখ০৯ মার্চ, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

কর কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অর্থ মন্ত্রণালয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগ, শাখা-৩ (আয়কর) এর পত্র নং তারিখ ০৫-০৪-২০২১ অনুযায়ী কর কমিশনার, কর অঞ্চল, রাজশাহী এর অধীনে শুন্য পদের বিপরীতে অস্থায়ী ভিত্তিতে জনবল বর্ণিত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের শর্ত সাপেক্ষে ওয়েবসাইটে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

  • আবেদন প্রক্রিয়া শুরু হবেঃ ১৭-০২-২০২২ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ০৯-০৩-২০২২ ইং
  • আবেদনের ঠিকানাঃ taxraj.teletalk.com.bd
কর কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
কর কমিশনারের কার্যালয় নিয়োগ

আরও দেখুন-

আবেদনের শর্তাবলি

বয়সসীমা বয়সসীমা নির্ধারণের তারিখ- যে সকল প্রার্থীর বয়স ৩০-০৯-২০২১ তারিখে বর্ণিত সময়সীমার মধ্যে থাকবে তারা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। তবে ২৫শে মার্চ, ২০২০ তারিখে যারা সর্বোচ্চ বয়সসীমায় পৌছেছেন, তারাও আবেদন করতে বছর পারবেন। এ ক্ষেত্রে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাগণের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের সর্বোচ্চ বয়সসীমা হবে ১৮-৩২ বছর।

চসরকারি/আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিতে নিয়োজিত প্রার্থীগণ যথাযথ কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে আবেদন করবেন এবং মৌখিক পরীক্ষার সময় অনাপত্তিপত্র দাখিল করবেন । এক্ষেত্রে কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

প্রার্থী মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা বা পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনপত্রে তা স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নে বর্ণিত (ক্রমিক নং-ক হতে ঝ) পর্যন্ত কাগজপত্রের মূল কপি প্রদর্শনপূর্বক প্রতিটির একটি (০১)করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

আবেদনকারী শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/ সন্তানগণ কিংবা সন্তান/ সন্তানের পুত্র/কন্যা এ মর্মে সংশ্লিষ্ট মন্ত্রণালয়/ বিভাগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/ পৌরসভার মেয়র/ পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র উপস্থাপন করতে হবে।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রাথীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/ জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থিতা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

নিয়োগ পরীক্ষা সংক্রান্ত যেকোন বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময়সূচি পরবর্তীতে দৈনিক পত্রিকা ও এ কর অঞ্চলের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

সকল পদের জন্য লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে। সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার যুদ্রাক্ষরিক পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবে। সরকারি নীতিমালা অনুযায়ী কোটা সংরক্ষণ করা হবে।

নিয়োগের বিষয়ে বাংলাদেশ সরকারের সর্বশেষ জারিকৃত পরিপত্র/ নীতিমালা মোতাবেক সকল প্রকার নীতি অনুসরণ করা হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

1 thought on “কর কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment