কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কারিতাস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ আবারো কারিতাস বাংলাদেশ এনজিও প্রতিষ্ঠান নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2021 প্রকাশ করেছে। কারিতাস একটি জাতীয় পর্যায়ের স্থানীয় অলাভজনক উন্নয়ন প্রতিষ্ঠান, যা সমাজকল্যাণ ও উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে।

কারিতাস নিয়োগ বিজ্ঞপ্তি 2021

কারিতাস এনজিও নিয়োগ ২০২১ঃ কারিতাস এনজিও প্রতিষ্ঠানের ঢাকা অঞ্চলের আওতাধীন হেলথ প্রজেক্ট, এবং অংকুর প্রকল্পের জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে নিয়োগ ও প্যানেল তৈরীর জন্য যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে প্রার্থীর যোগ্যতা, অভিজ্ঞতা ও শতবিলী সমূহ নিচে আলোচনা করা হল।

চাকরির ধরনবেসরকারি চাকরি
আবেদন যোগ্য জেলাসকল জেলা
চাকরিএনজিও চাকরি
প্রতিষ্ঠানকারিতাস
অফিসিয়াল ওয়েবসাইটcaritasbd.org
শূণ্যপদ৩ টি
পদের সংখ্যা৩ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/৮ম
আবেদনের শেষ তারিখ১০ জুন ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে/ কুরিয়ার সার্ভিসে

কারিতাস এনজিও নিয়োগ ২০২১

শূণ্যপদঃ ট্রাসলেটর (অনুবাদক)
পদের সংখ্যাঃ ০১ টি
যোগ্যতাঃ স্নাতক/প্যারামেডিক কোর্স সম্পন্নকারী। ইংরেজীতে কথোপকথনে পারদর্শী হতে হবে। চিকিৎসক এবং রোগীদের মধ্যে যোগাযোগে সহায়তাকারী হিসাবে অনুবাদকের দায়িত পালন করতে হবে। উপকারভোগীদের স্বাস্থ্যসেবা প্রদান করা, দলীয় সভায় স্বাস্থ্য বিষয়ক আলোচনা এবং বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রদানকারী সংস্থার সাথে যোগাযোগে দক্ষ হতে হবে।
বয়সঃ
২৫-৩৫ বছর
বেতনঃ
২৪,০০০ টাকা

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

শূণ্যপদঃ ক্লিনার
পদের সংখ্যাঃ ০১ টি
যোগ্যতাঃ নূন্যতম ৮ম শ্রেনী পাশকৃত। অফিস পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। কাজের প্রয়োজনে অফিস সময় শেষ হবার পরেও কাজ করার ইচ্ছা ও মানসিকতা থাকতে হবে। শেখার ও জানার আগ্রহ/মানসিকতা থাকতে হবে।
বয়সঃ ২৫-৩৫ বছর
বেতনঃ
৬,৫০০ টাকা

শূণ্যপদঃ কেয়ার টেকার কাম কুক
পদের সংখ্যাঃ ০১ টি
যোগ্যতাঃ নূন্যতম ৮ম শ্রেনী পাশকৃত। অফিস রক্ষনাবেক্ষণের কাজে পারদর্শী হতে হবে। বাস্তবে রান্নার কাজে অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে বয়স ও শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।
বয়সঃ
২৫-৩৫ বছর
বেতনঃ
৭,৫০০ টাকা

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ সময়ঃ ১০ জুন, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ আঞ্চলিক পরচালক বরাবর
কারিতাস বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি
কারিতাস বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখতে পারেন-

আবেদনের শর্তাবলী

আঞ্চলিক পরিচালক বরাবর আবেদনের জন্য আবেদন পত্রে যেসকল বিষয়গুলো উল্লেখ থাকতে হবে প্রার্থীর নাম, পিতার নাম/স্বামীর নাম, মাতার নাম, জন্ম তারিখ, বর্তমান ঠিকানা, জাতীয়তা , বৈবাহিক অবস্থা, যোগাযোগের ঠিকানা, স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা, ধর্ম, অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের ক্ষেত্রে বর্তমান ও পূর্ববর্তী প্রতিষ্ঠানের কর্মরত তত্তাবধায়ক/ব্যবস্থাপকের নাম, ঠিকানা, পদবি ও মোবাইল নম্বর আবেদনে উল্লেখ করতে হবে।

চাকরির অভিজ্ঞতা নেই এমন প্রার্থীদের ক্ষেত্রে দুইজন রেফারেন্স এর নাম, ঠিকানা, মোবাইল ফোন নম্বর ও আবেদনকারীর সাথে সম্পর্ক উল্লেখ করতে হবে।

আবেদনপত্রের সাথে অবশ্যই শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের অনুলিপি, জাতীয় পরিচয় পত্র , চারিত্রিক সনদ পত্র ও সদ্য তোলা ২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি জমা দিতে হবে।

কারিতাসে চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ছাত্র-ছাত্রীদের, ধুমপান ও নেশা দ্রব্য গ্রহণে অভ্যস্তদের আবেদন করার প্রয়োজন নাই। ব্যক্তিগত যোগাযোগকারী বা কারোর মাধ্যমে সুপারিশকৃত প্রার্থীগণ আবেদন করার দরকার নেই।

প্রাথমিক বাছাইয়ের পর কেবলমাত্র যোগ্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে। আবেদনপত্র আগামী ১০/০৬/২০২১ খ্রিষ্টাব্দের মধ্যে নিয়লিখিত ঠিকানায় ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌছাতে হবে।

কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। পদের নাম খামের উপর স্পষ্ট করে লিখতে হবে। ক্রটিপূর্ণ/ অসম্পূর্ণ আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল বলে গণ্য হবে।

কারিতাস বাংলাদেশ সকল ব্যক্তির মর্যাদা এবং অধিকার রক্ষায় বিশেষভাবে, বিপদাপন্ন জনগোষ্ঠির মর্যদা ও অধিকারকে স্বীকৃতি প্রদানে সর্বদা দায়বদ্ধ থাকতে সচেষ্ট।

কারিতাস বাংলাদেশের বিভিন্ন কার্যক্রমে সকল প্রকল্প অংশগ্রহণকারী, শিশু, যুবা ও প্রাপ্ত বয়স্ক, বিপদাপন্ন ব্যক্তিগণের সুরক্ষার বিষয়টিকে অগ্রাধিকার দিয়েই বিভিন্ন কর্মসূচি ও কার্যক্রম পরিচালনা করতে বদ্ধপরিকর।

কারিতাস বাংলাদেশের কোন কর্মী, প্রতিনিধি, অংশীদারীদের দ্বারা শিশু ও প্রাপ্ত বয়স্ক বিপদাপন্ন ব্যক্তিগণের যেকোন ধরণের ক্ষতি, যৌন নির্যাতন, যৌন হয়রানি, যৌন নিপীড়ন ও শোষণমূলক কান্ড সংঘঠিত হলে তা কারিতাস বাংলাদেশের শূণ্য সহ্য নীতিমালায় বর্ণিত শাস্তির আওতাভুক্ত হবে।

নিয়মিত এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

Leave a Comment