গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

3.8/5 - (23 votes)

গাক এনজিও নিয়োগ ২০২৩ – GUK NGO Job Circular 2023: ৬৪৪ পদে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গ্রাম উন্নয়ন কর্ম (গাক) জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন এনজিও সংস্থা হিসেবে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন জেলায় ঋণ কার্যক্রমের পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, দরিদ্র বান্ধব গাক চক্ষু হাসপাতাল, সৌর বিদ্যুৎ, কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়ন, জলবায়ু পরিবর্তন জনিত ঝুঁকি হ্রাসকরণ কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সংস্থার ঋণ কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাত্ত আহবান করা যাচ্ছে।

গাক এনজিও নিয়োগ ২০২৩

আগ্রহী প্রার্থীদের আগামী নির্ধারিত তারিখের মধ্যে পূর্ণ জীবন বৃত্তান্ত মোবাইল নং, শিক্ষাগত যোগ্যতা, দুই জন পরিচয় প্রদানকারীর (আত্বীয় নন এমন ব্যক্তি) নাম এবং মোবাইল নম্বর, আবেদন পত্রের খামের উপর পদের নাম, নিজ জেলা ও পরীক্ষা কেন্দ্রের নাম উল্লেখসহ সহকারী পরিচালক, মানব সম্পদ বিভাগ, গ্রাম উন্নয়ন কর্ম (গাক), প্রধান কার্যালয়, গাক টাওয়ার, বনানী, বগুড়া বরাবরে আবেদন করতে হবে অথবা ই-মেইলে প্রেরণ করতে হবে।

চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানগ্রাম উন্নয়ন কর্ম (গাক)
ওয়েবসাইটhttps://guk.org.bd
শূণ্যপদ৭টি
পদের সংখ্যা৬৪৪ জন
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক/স্নাতকোত্তর/বিকম
আবেদনের শেষ তারিখ০৯ ফেব্রুয়ারি, ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পূর্ণ জীবন বৃত্তান্ত, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, উচ্চতা, ওজন, ০২ জন পরিচয় প্রদানকারী (আত্মীয় নন এমন ব্যক্তির নাম, ঠিকানা, মোবাইল নম্বর ও পেশা) উল্লেখসহ আবেদনপত্র সহকারী পরিচালক (মানবসম্পদ বিভাগ, গ্রাম উন্নয়ন কর্ম (গাক টাওয়ার, বনানী, বগুড়া বরাবরে প্রেরণ করতে হবে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও খুলনা বিভাগে কাজ করতে আগ্রহী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

আবেদন এর ঠিকানাঃ বরাবর, বিভাগীয় প্রধান, মানবসম্পদ বিভাগ, গ্রাম উন্নয়ন কর্ম গাক, প্রধান কার্যালয়, গাক টাওয়ার, বনানী, বগুড়া।

গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

এছাড়া দেখুন-

GUK NGO Job Circular 2023

পরিকল্পনা ও বাজেট প্রনয়ণ এবং বাস্তবায়ন করা। কর্ম এলাকা নির্বচন, সমিতি পরিদর্শন, ঋণ প্রস্তাব যাচাই ও অনুমোদন করা। মিটিং বকেয়া আদায়, বৈকালিক ফিল্ড ভিজিট ও সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা রাখা, রিপোর্টিং ও মাসিক সভায় অংশগ্রহণ করা।

শাখার কার্যক্রম, অর্থ ও হিসাব এবং কর্মী ব্যবস্থাপনা সংক্রান্ত সার্বিক কাজের দায়িত্ব পালন করা। অধীনস্থদের কাজের তদারকি, তাদের নিয়ে সাপ্তাহিক মিটিং পরিচালনা এবং কাজের সমন্বয় করা।

সঞ্চয় ও ঋণ এর জন্য সদস্য নির্বাচনে সহায়তা করা। মাঠ পর্যায়ের ঋণ আদায়ে ফিল্ড অফিসারদের সহযোগিতা প্রদান করা। সংশ্লিষ্ট কর্মকর্তাদের ক্যাশ-ইন-হ্যান্ড প্রবণতা রোধ করা এবং নিয়মিত ব্যাংকে টাকা জমা নিশ্চিত করা।

শাখা পর্যায়ের সকল রেকর্ডপত্র, সম্পদ ও সম্পত্তির নিরাপত্তা বিধান করা। স্থানীয় প্রশাসন এবং গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে সুসম্পর্ক রাখা এবং সংস্থার প্রতিনিধিত্ব করা।

উল্লেখিত পদের প্রার্থীকে মোটর-সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। সকল পদের প্রার্থীদের কম্পিউটারে অফিস প্রোগ্রাম ও ইন্টারনেট ব্যবহার জানা থাকতে হবে । উল্লেখ্য, সকল পদের ক্ষেত্রে মাসিক নির্ধারিত বেতন ছাড়াও সংস্থার চাকুরী বিধিমালা অনুযায়ী বৈশাখী ভাতাসহ বছরে ৩টি উৎসব ভাতা, গ্রাচ্যুইটি, দূরত্ব ভাতা, যাতায়াত এবং দুর্ঘটনাজনিত বীমা সুবিধা প্রাপ্য হবেন।

27 thoughts on “গ্রাম উন্নয়ন কর্ম (গাক) এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

  1. Guk এর বর্তমান বিঞ্জপ্তিতে কিভাবে আবেদন করবো? web side এ আবেদন প্রকৃয়া পাই না email. দেওয়া নাই plz hepllp

    Reply
  2. আমি আবেদন করেছিলাম কিন্ত আমাকে পরীক্ষার জন্য ডাকে না কেন।

    Reply
      • স্বপন ভাই আমি টি এম এস এস এ দরখাস্ত করেছি প্রতিষ্ঠানের সুবিধা গুলো জানাবেন প্লিজ 01647461310

        Reply
      • আসসালামু আলাই কুম,
        ভাই আমি গতবার আবেদন করেছিলাম ডাক পাইনি, কিভাবে আবেদন করলে ডাক পেতে পারি জানালে উপকৃত হতাম।
        ধন্যবাদ!

        Reply
  3. ভাই অনলাইন এ করা যাবে না পোষ্ট অফিসের মাধর্মে করতে হবে

    Reply
  4. শিক্ষাগত যোগ্যতা সনদপত্র আর জাতীয় পরিচয়পত্র কিভাবে কাকে দ্বারা সত্যায়িত করতে হবে?

    Reply
  5. অর্ধেক লেখা দেওয়া পারলে বিস্তারিত দেন। হাতে লিখে এপ্লাই করতে হবে? নাকি নির্দিষ্ট কোন ফর্মের মাধ্যমে লিখে ডাকে পাঠাতে হবে?

    শুধু লিখে রাখছেন এই এই কাগজপত্র ডাকে পাঠাতে আরে ভাই পদের নাৃ আর ঠিকানা এইসব কি খামের উপরে লিখে দেবো?

    বিস্তারিত জানান। আধা জানাইয়া লাভ কি?

    Reply

Leave a Comment