জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের অধীনে- জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর স্থানীয় সরকার বিভাগের অধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদগুরের রাজস্বখাতভূক্ত নিয়োগের জন্য পদের পারে বর্ণিত শিক্ষাগত যোগাতা, অভিজ্ঞতা এবং নিচে বর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকনের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদন যোগ্য জেলাউল্লেখিত জেলা
প্রতিষ্ঠানজনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর
ওয়েবসাইটhttp://www.dphe.gov.bd
মোট পদ০১ টি
পদের সংখ্যা১২৬ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি
আবেদনের শেষ তারিখ৩১ জানুয়ারি, ২০২১
আবেদনের মাধ্যমঅনলাইনে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২১

যেসকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন নাঃ শেরপুর, রাঙ্গামাটি, বান্দরবান, খাগড়াছড়ি, সিরাজগঞ্জ, নওঁগা, ঠাকুরগাও, খুলনা, মাগুরা, বরিশাল, বরগুনা, ঝালকাঠি।

পদের নামঃ নিরাপত্তা প্রহরী
শিক্ষাগত যোগ্যতাঃ
অষ্টম (৮ম) শ্রেণি পাস
পদ সংখ্যাঃ ১২৬ টি
বেতন-টাকাঃ ৮,২৫০ – ২০,০১০/=
গ্রেডঃ ২০
বয়সঃ ১৮-৩০ বছর

  • আবেদন প্রক্রিয়া শুরু হবেঃ৫ জানুয়ারি, ২০২১
  • আবেদনের শেষ তারিখঃ ৩১ জানুয়ারি, ২০২১
  • আবেদনের লিংকঃ dphe.teletalk.com.bd
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের নিয়ম

প্রার্থীর বয়সসীমা ২৫/০৩/২০২০ তারিখে ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে । তবে মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়স সীমা ৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেডিট গ্রহণযোগ্য হবে না। বয়স প্রমাণের সনদ মৌখিক পরীক্ষার সময় উপস্থাপন করতে হবে।

সরকারি, আধা সরকারি ও স্থায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

মৌখিক পরীক্ষার সময় নিপনবর্ণিত (ক্রমিক নং ক-ঘ) কাগজপত্রের মূলকণি প্রদর্শনপূর্বক প্রতিটির ০১টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

প্রার্থীর সকল শিক্ষাগত যোগাতার সনদ। জাতীয় পরিচয়পত্র/জনানিবন্ধন সনদ ও অন্যান্য সনদ। কোটার দাবীর সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমানপত্র।

পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নিজন্ব ওয়েবসাইটের চাকুরি সংক্রান্ত সেবা বক্সে পাওয়া যাবে। কোটার ক্ষেত্রে প্রচলিত সরকারি বিধি-বিধান ও নীতিমালা অনুসরণ করা হবে।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ এই বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। অত্র বিজ্ঞপ্তিতে বর্ণিত হয়নি এমন কোন বিষয়ে সিদ্ধান্তের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় এর প্রচলিত বিধি-বিধান অনুসরণ করা হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগের ক্ষেত্রে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চড়ান্ত। এ বিষয়ে কোন প্রকার আপত্তি গ্রহণযোগ্য হবে না।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হোন

Leave a Comment