ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ডিপিডিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-DPDC Job Circular 2022: ঢাকা পাওয়ার ডিস্ট্রবিউশন কোম্পানী লিমিটেড (ডিপিডিসি) একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে এর নির্ধারিত ভৌগোলিক এলাকায় বিদ্যুৎ সরবরাহ, পরিচালন ও সংরক্ষণ এবং বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

ডিপিডিসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কোম্পানির নিম্নবর্ণিত পদে চুক্তিভিত্তিক (প্রতিবার চুক্তি সর্বোচ্চ ০৩ বছরের জন্য প্রথমবার এক বছর শিক্ষানবীশ কালসহ) নিয়োগের লক্ষ্যে সৎ, নিবেদিত, উদ্যোগী, প্রতিকূল অবস্থায় চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী এবং কোম্পানি কর্তৃক নির্ধারিত কাজ করার মানসিকতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। সংস্থা কর্তৃক নির্দিষ্ট লক্ষ্যমাত্রা পুরণ করা সাপেক্ষে ও সন্তোষজনক কাজের ভিন্তিতে চুক্তিভিত্তিক চাকরির মেয়াদ ০৩ (তিন) বছর অন্তর অন্তর নবায়ন করত সর্বোচ্চ ৬০ বছর পর্যন্ত বৃদ্ধি হতে পারে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ডিপিডিসি)
ওয়েবসাইটdpdc.org.bd
পদের সংখ্যা৩৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ১০ মে, ২০২২
আবেদন করার মাধ্যমঅনলাইনে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

ডিপিডিসি নিয়োগ ২০২২

পদের নামঃ এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদ সংখ্যাঃ ৩৩ জন
বেতনঃ বেসিক ৫১০০০ টাকা
বেতন গ্রেডঃ ৭
শিক্ষাগত যোগ্যতাঃ ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বিষয়ে বিএসসি ডিগ্রী।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার জন্য প্রার্থীকে ডিপিডিসি এর অফিসিয়াল ওয়েবসাইটে (https://dpdc.gov.bd/career) গিয়ে নির্ধারিত ফরম যথাযত ভাবে পূরন করে, আবেদনপত্র সাবমিট করতে হবে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ডিপিডিসি)
ডিপিডিসি নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

DPDC Job Circular 2022

প্রার্থীর বয়স ১৮-৩০ বছর (১৩.০৪.২০২১ তারিখে) এর মধ্যে হতে হবে। কোনক্রমেই জন্মতারিখ/ বয়সের এফিডেভিট গ্রহণযোগ্য নয়। নির্ধারিত বয়সসীমার মধ্যে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ডিপিডিসির নিজস্ব এমপ্লয়ী প্রার্থীদের জন্য আবেদনের বয়সসীমা শিথিলযোগ্য। এবং পারস্পরিক সমন্বয়ে কাজ করায় দক্ষ হতে হবে।

যে কোনো এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে এবং বাধ্যতামূলক প্রশিক্ষণে অংশগ্রহণ করতে হবে। নিয়োগের বিষয়ে যে কোনো ধরনের তদবির, অবৈধ যোগাযোগ প্রচেষ্টার জন্য প্রার্থার আবেদনপত্র বাতিল হতে পারে। আবেদনের গ্রহণযোগ্যতা বা অন্য বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

আগ্রহী প্রার্থীগণ ডিপিডিসির “ওয়েবসাইট” এর মাধ্যমে “অনলাইন” পদ্ধতিতে আবেদন দাখিল করবেন। এক্ষেত্রে নির্দিষ্ট ফর্মে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের প্রার্থীর ছবি, স্বাক্ষর ও সনদপত্র সংযুক্ত করতে হবে।

প্রার্থীকে রকেট অথবা নগদ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১,০০০/-টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করে আগামী ১৩.০৪.২০২১ তারিখের মধ্যে আবেদন দাখিল করতে হবে। এক্ষেত্রে ভিপিডিসির “ওয়েবসাইট”-এ প্রদত্ত প্রয়োজনীয় নির্দেশনা অনুসরণ করতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment