সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Divisional commissioner office job circular 2022: ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় এর নিম্নবর্ণিত শুন্য পদসমূহের বিপরীতে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের নিমিত্ত বিভিন্ন বিভাগের আওতাধীন জেলা সমূহের স্থায়ী বাসিন্দাগণের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ ২০২২

এখানে বাংলাদেশের সকল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে দেয়া হল। জনপ্রশাসন মন্ত্রণালয়ের উদৃত্ত কর্মচারী শাখার স্মারকে প্রাপ্ত ছাড়পত্র অনুযায়ী বিভাগীয় কমিশনার, বরিশাল-এর কার্যালয়ে নিম্নলিখিত শূন্য পদসমূহে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের লক্ষ্যে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও বরিশাল বিভাগের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে আবেদন আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা
ওয়েবসাইটhttp://chittagongdiv.gov.bd
মোট পদ১০ টি
পদের সংখ্যা২৭ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি-স্নাতক ডিগ্রি
আবেদনের শেষ তারিখ০৭ অক্টোবর, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তির তালিকা

বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

স্থানীয় সরকার বিভাগের স্মারকে বিধিমালা মতে বিভিন্ন জেলার বাসিন্দাদের নিকট হতে ছকে বর্ণিত যোগ্যতার ভিত্তিতে শর্ত সাপেক্ষে জনপ্রশানন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে স্ব-হস্তে পূরণকৃত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। ক্রমিক আকারে পদের নাম, বেতন গ্রেড ও স্কেল যোগ্যতা (জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী) (সংশ্লিষ্ট নিয়োগবিধি মোতাবেক) এবং পদের সংখ্যা বিস্তারিত দেয়া হল।

  • আবেদন প্রক্রিয়া শুরুঃ ০৮-০৯-২০২২ ইং
  • আবেদনের শেষ তারিখঃ ০৭-১০-২০২২ ইং
  • আবেদনের ঠিকানাঃ http://divctg.teletalk.com.bd (নিচে বিস্তারিত দেখুন)

জুম করে দেখুন-

সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

Divisional commissioner office job circular 2022

প্রার্থীর বয়সসীমা ০৮-০৯-২০২২ তারিখে সর্বনিম্ন ১৮ বছর-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাগণের পুত্র/কন্যা এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ৩২ বছর পর্যন্ত বয়স শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

এই নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ পূরণে বিভাগীয় কমিশনার অফিসের কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০ অনুসরণ করা হবে। সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তিপত্র দাখিল সাপেক্ষে আবেদন করতে হবে।

আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে। নিয়োগের জন্য প্রার্থী নির্বাচনের জন্য নিয়োগ বিধি মতে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবল মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হবেন।

চাকরির জন্য আবেদন অনলাইনে আগামী নির্দিষ্ট তারিখ বিকাল পর্যন্ত দাখিল করা যাবে। অফিসে সরাসরি/ডাকযোগে কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। সরাসরি/ডাকযোগে প্রেরিত সকল দরখাস্ত বাতিল মর্মে গণ্য হবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় সকল সনদ/অনাপত্তি পত্র/কাগজপত্রাদির মূলকপি প্রদর্শনপূর্বক প্রতিটির ০১ টি করে সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

7 thoughts on “সকল বিভাগীয় কমিশনারের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. এটা শুধু চট্টগ্রাম বিভাগের

    সকল বিভাগ উল্লেখ করার কি দরকার ছিল

    Reply

Leave a Comment