ডিএপি ফার্টিলাইজার কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ডিএপি ফার্টিলাইজার কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সম্প্রতি ২৬টি পদে ডিএপি ফার্টিলাইজার কোম্পানী লিমিটেড একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ডিএপি ফার্টিলাইজার কোম্পানী লিমিটেড (ডিএপিএফসিএল), রাঙ্গাদিয়া, চট্টগ্রাম-এর নিম্নবর্ণিত শূন্যপদসমূহে নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানডিএপি ফার্টিলাইজার কোম্পানী
ওয়েবসাইটhttp://www.dapfcl.gov.bd
শূণ্যপদ০৩টি
পদের সংখ্যা২৬ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি/এসএসসি
বয়সসীমা১৮-৩০ বছর
আবেদনের শেষ তারিখ২১ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- চট্টগ্রাম ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ডিএপি ফার্টিলাইজার কোম্পানী নিয়োগ ২০২১

শূণ্যপদঃ অফিস সহায়ক, গাড়ী চালক, নিরাপত্তা প্রহরী
পদ সংখ্যাঃ ২৬ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
জেএসসি পাশ অথবা অভিজ্ঞতা সম্পন্ন
বেতন স্কেলঃ ৮২৫০-২৩৪৯০ টাকা

ডিএপি ফার্টিলাইজার কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ডিএপি ফার্টিলাইজার কোম্পানী নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

আবেদনের নিয়ম ও শর্তাবলি

আবেদনপত্র সর্বশেষ ২১/১১/২০২১ এর মধ্যে “ব্যবস্থাপনা পরিচালক, ডিএপিএফসিএল, রাঙ্গাদিয়া, আনোয়ারা, চট্টগ্রাম” বরাবর পাঠাতে হবে। আবেদনপত্রের সাথে ডিএপিএফসিএল-এর অনুকূলে ২০০/- (দুইশত) টাকা মূল্যমানের (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার প্রেরণ করতে হবে

প্রার্থীকে সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনপত্রে আবেদনকৃত পদের নাম, প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্বামীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে), বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, জন্ম তারিখ, ২৫/০৩/২০২০ তারিখে প্রার্থীর বয়স, জাতীয়তা, ধর্ম, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ (প্রযোজ্য ক্ষেত্রে) ক্রমানুযায়ী বিস্তারিত উল্লেখপূর্বক সাদা কাগজে দরখাস্ত করতে হবে। আবেদনকৃত পদের নাম স্পষ্টভাবে খামের উপর উল্লেখ করতে হবে।

২৫/০৩/২০২০ এ প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধাশহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। নিরাপত্তা প্রহরী পদে সেনাবাহিনী/পুলিশবাহিনী/আনসার বাহিনীর অভিজ্ঞতাসমেত সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর।

বয়স প্রমাণের জন্য জাতীয় পরিচয়পত্রএসএসসি সনদ এর সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান ও কোটা পদ্ধতি এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশোধন হলে তা অনুসরণযোগ্য হবে।

লিখিত, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ এবং চুড়ান্ত নির্বাচিত প্রার্থীদের চাকুরিতে প্রথম যোগদান পর্যন্ত কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। এই নিয়োগ ও নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশোধন, সংযোজন (যদি থাকে), পরীক্ষার সময়সূচি ও ফলাফল ডিএপিএফসিএল-এর নিজস্ব ওয়েবসাইট-এ পাওয়া যাবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment