বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) আবারো বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অফিস/বিভাগের নিম্নর্ণিত পদসমূহ পূরণের নিমিত্তে যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহবান করা যাইতেছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)
ওয়েবসাইটhttps://www.buet.ac.bd
চলমান বিজ্ঞপ্তি০২টি
শূণ্যপদ১৯+১৫ টি
পদের সংখ্যা২৪+২৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম-স্নাতক
আবেদনের শেষ তারিখ১৩ অক্টোবর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ক্রমিক নং ১ হইতে ১৬ নং ক্রমিকে বর্ণিত পদের ক্ষেত্রে প্রার্থীর শিক্ষা জীবনে কোন স্তরে তৃতীয় বিভাগ/শ্রেণী গ্রহণযোগ্য নয়। অভ্যন্তরীণ প্রার্থীদের ক্ষেত্রে যে কোন একটি স্তরে শিক্ষাগত যোগ্যতা (বিভাগ/শ্রেণী) শিথিলযোগ্য। তবে ১১/০৫/২০১৫ তারিখের পরে যাহারা এই বিশ্ববিদ্যালয়ে নিযুক্ত হইয়াছেন এবং ডিগ্রি অর্জন করিয়াছেন তাহাদের ক্ষেত্রে এই শিথিলতা প্রযোজ্য হইবে না।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি-১
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি-২

আরো দেখুন-

BUET Job Circular 2021

বাংলায় নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা, অভিজ্ঞতা, জন্ম তারিখ ও মোবাইল নম্বর ইত্যাদি উল্লেখ পূর্বক ভোটার আইডি কার্ড/ জন্ম নিবন্ধন সনদসহ সকল প্রকার সনদপত্রের সত্যায়িত কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত ছবিসহ কম্পিউটারে মুদ্রিত দরখাস্ত রেজিস্ট্রার-এর বরাবরে পৌছাইতে হইবে। প্রার্থীর পদের নাম, অফিস/বিভাগের নাম আবেদনে সুস্পষ্টভাবে উল্লেখ করিতে হইবে।

প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে প্রতিটি পদে ১ নং পদ হইতে ১৪ নং ভ্রমিকের পদের জন্য ৩০০/- (তিনশত) টাকার এবং ১৫ হইতে ১৯ নং ক্রমিকের পদের জন্য ১৫০/-(একশত পঞ্চাশ) টাকার ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার (ঢাকা মহানগরীর যে কোন বাণিজ্যিক ব্যাংকের শাখার উপর জারীকৃত) অথবা কম্পট্রোলার অফিসের সাথে যোগাযোগ করিয়া হিসাব শাখা কর্তৃক প্রদরড নির্ধারিত জমা রশিদের মাধ্যমে সোনালী ব্যাংক, বুয়েট শাখায় নগদ অর্থ জমা প্রদান পূর্বক রশিদের অংশ দরখান্তের সহিত জমা দিতে হইবে।

পোষ্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়। কর্তৃপক্ষ কোন কারণ ব্যতিরেকে এই নিয়োগ প্রক্রিয়া গ্রহণ/বাতিল/পদ সংখ্যা হ্রাস-বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্বান্ত চূড়ান্ত বলিয়া গণ্য হইবে। চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করিতে হইবে। বিস্তারিত তথ্যের জন্য বুয়েট ওয়েব সাইটে দেখা যাইতে পার অথবা বুয়েটের নোটিশ বোর্ডে খোঁজ নেওয়া যাইতে পারে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment