মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ মেরিন ফিশারিজ একাডেমি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ০২ সেপ্টেম্বর ২০২১ তারিখের ছাড়পত্র মোতাবেক মেরিন ফিশারিজ একাডেমির অধীনে নিচে বর্ণিত শূন্য পদসমূহে সরাসরি নিয়োগের জন্য নির্ধারিত ফর্মে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউল্লেখিত জেলা ব্যতীত
প্রতিষ্ঠানমেরিন ফিশারিজ একাডেমি
প্রতিষ্ঠানের ঠিকানাhttps://mofl.gov.bd
মোট পদ০২টি
পদের সংখ্যা০২ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক পাশ
আবেদনের শেষ তারিখ৩১ অক্টোবর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগ

আরো দেখুন- মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ ২০২১

শূণ্যপদঃ ড্রাফটসম্যান
পদ সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি পাশ। কোন ইন্সটিটিউট বা প্রতিষ্ঠান হতে ২ (দুই) বছর মেয়াদী ট্রেউকোর্স সার্টিফিকেট। মেকানিক্যাল ড্রাফটসম্যান ট্রেড কোর্স সনদধারীদের অগ্রাধিকার এবং কম্পিউটার পরিচালনায় দক্ষতা থাকতে হবে।
বেতন স্কেলঃ ৯৭০০-২৩৪৯০ টাকা

শূণ্যপদঃ অফিস সহায়ক
পদ সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ
বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০ টাকা

মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনপত্র পাঠানোর নিয়ম

প্রার্থীকে বাংলাদেশের প্রকৃত নাগরিক ও স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রার্থী যদি কোন বিদেশি নাগরিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অথবা কোন বিদেশি নাগরিককে বিবাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন, তবে তিনি নিয়োগের অযোগ্য বিবেচিত হবেন।

প্রার্থীর বয়স ২৫/০৩/২০২০ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে প্রকৃত মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। এ ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন ফরম জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট এবং মেরিন ফিশারিজ একাডেমির ওয়েবসাইট (https://mofl.gov.bd) এ এর নোটিশ বোর্ড লিংক হতে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে।

আবেদনপত্র আগামী ৩১/১০/২০২১ তারিখের মধ্যে, অধ্যক্ষ, মেরিন ফিশারিজ একাডেমি, মৎস্য বন্দর, চট্টগ্রাম-৪০০০ বরাবরে হাতে
হাতে/ডাকযোগে/কুরিয়ার সার্ভিস যোগে পৌছাতে হবে। সরকারী/আধা সরকারী/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে অগ্রিম কপি গ্রহণযোগ্য নহে।

ড্রাফটসম্যান পদে নিয়োগ পরিক্ষার ফি বাবদ ১০০/- (একশত টাকা) এবং অফিস সহায়ক পদে নিয়োগ পরিক্ষার ফি বাবদ ৫০/- (পঞ্চাশ টাকা) ট্রেজারী চালানের মাধ্যমে কোড নং ১৪৪৩২০০০১২০৩১ তে সোনালী ব্যাংকে জমা করে চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

নিয়োগ পরিক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোনো প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে ফেসবুক পেজ এ যুক্ত হন

1 thought on “মেরিন ফিশারিজ একাডেমি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment