খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ অনেকদিন পর খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো (বিএমডি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো (বিএমডি)’র রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শুন্য পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকগণের নিকট হতে ওয়েবসাইটে টেলিটক অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলানির্ধারিত জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানখনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো (বিএমডি)
অফিসিয়াল ওয়েবসাইটhttp://bomd.gov.bd
মোট পদ০১ টি
পদের সংখ্যা০৪ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি
আবেদন শুরু০৭ জুলাই, ২০২১
আবেদনের শেষ তারিখ০৮ আগস্ট, ২০২১
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ ২০২১

শূণ্যপদঃ অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর
পদের সংখ্যাঃ ০৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
কোন স্বীকৃত বোর্ড হতে অন্যুন উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার ব্যবহারে দক্ষতা, টাইপে গতি প্রতি মিনিটে বাংলায় সর্বনিম্ন ২০ (বিশ) ও ইংরেজীতে সর্বনিম্ন ২০ (বিশ) শব্দ
বেতনঃ
৯৩০০-২২৪৯০ টাকা

  • আবেদন প্রক্রিয়া শুরু হবেঃ ৭ জুলাই, ২০২১
  • আবেদনের শেষ তারিখঃ ৮ আগস্ট, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ bomd.teletalk.com.bd

যেসকল জেলার আবেদন করার প্রয়োজন নেইঃ কুমিল্লা, বরিশাল, পটুয়াখালী, মুন্সিগঞ্জ, টাঙ্গাইল, মানিকগঞ্জ, গোপালগঞ্জ, নাটোর ও যশোর।

খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
খনিজ সম্পদ উন্নয়ন ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

বিএমডি নিয়োগের কিছু শর্তাবলী

গত ০১/০৬/২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা ৩ নং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর।

সরকারি/আধা সরকারি/স্বায়ত্ত শাসিত সংস্থায় চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংশ্লিষ্ট বিধি-বিধানে কোনো সংশোধন হলে তা অনুসরণ করা হবে ।

মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতার সকল মূল সনদপত্র, অভিজ্ঞতার মূল সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মু নিবন্ধন সনদ, ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র, জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে সংশ্লিষ্ট সিটি কর্পোরেশনের মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার প্রমাণক হিসেবে সরকারের সর্বশেষ নির্দেশনা মোতাবেক উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত মূল সনদ।

মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার পুত্র/কন্যার ক্ষেত্রে উপযুক্ত প্রমাণক হিসেবে সংশ্লিষ্ট সিটি কর্পোরেশনের মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর/ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক প্রার্থীর সঙ্গে মুক্তিযোদ্ধার সম্পর্ক সংক্রান্ত মূল প্রত্যয়নপত্র, এতিম, শারীরিক প্রতিবন্ধী, ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা কোটায় আবেদনকারীদের ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত মূল সনদপত্র প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত আবেদনপত্র সহ সকল কাগজপত্রের সত্যায়িত এক সেট ফটোকপি দাখিল করতে হবে।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ পদের সংখ্যা বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি সংশোধন/বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। আবেদনকারী যদি কোন তথ্য গোপন করে এবং পরবর্তীতে তা সনাক্ত হয় সেক্ষেত্রে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তার নিয়োগাদেশ বাতিল করা হবে । অর্জিত শিক্ষাগত যোগ্যতা গোপন রেখে পরবর্তীতে তা প্রকাশ করে পদোন্নতি বা অন্য কোন বৈধ সুযোগ দাবী করলে তা গ্রহণযোগ্য হবে না।

বর্ণিত পদের জন্য লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বিবেচিত হবেন। লিখিত/ব্যবহারিক/মৌখিক পরীক্ষায় উপস্থিত হওয়ার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment