বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ একটি রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক প্রতিষ্ঠান বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড-এ নিম্ন বর্ণিত অসামরিক শূন্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ ২০২২

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড (বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত একটি রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক প্রতিষ্ঠান), শিমুলতলী, জয়দেবপুর, গাজীপুর-১৭০০। বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড এ নিম্নবর্ণিত অসামরিক শূন্য পদসমূহে অস্থায়ী/চৃক্তি ভিত্তিক নিয়োগের নিমিত্তে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড
ওয়েবসাইটbdp.gov.bd
মোট পদ০৭টি
পদের সংখ্যা১০ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি/স্নাতক/বিবিএ/এমবিএ
আবেদনের শেষ তারিখ১৪ জুন, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

ডিজেল প্ল্যান্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল আবেদনপত্র পরিচালক, বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড, গাজীপুর সেনানিবাস, জয়দেবপুর, গাজীপুর-১৭০০ বরাবর আগামী ১৪ জুন, ২০২২ তারিখের মধ্যে পৌছাতে হবে ।

বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনের নিয়মাবলি

আগ্রহীদেরকে নাম, পিতার নাম, মাতার নাম, ছায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, ধর্ম, শিক্ষণগত যোগ্যতা, অভিজ্ঞতা, বৈবাহিক অবস্থা, মোবাইল নম্বর ও জাতীয় পরিচয় পত্র নম্বর উল্লেখ পূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত সহ আবেদন করতে হবে।

শুধুমান প্রাথমিকভাবে বাছাইকৃত প্রার্থীদের’কে লিখিত, ব্যবহারিক ও মৌখ্বিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রবেশপত্র ইস্যু করা হবে। পরীক্ষায় অংশগ্রহশের জন্যে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। সরকারী , আধা-সরকারী প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীগণকে আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

একজন একটিমাত্র পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীগণ যে পদের জন্য আবেদন করতে ইচ্ছুক সে পদের নাম খামের উপরে স্পষ্ট করে লিখতে হবে।

লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময়সূচি পরবর্তীতে আোবাইল/ই-মেইল/ডাক/কুরিয়ার যোগে জানানো হবে । এছাড়াও এতদ সংক্রান্ত তথ্যের জন্য কোম্পানির ওয়েব সাইট ভিজিট করা যেতে পারে ।

বিডিপি লিঃ কর্তৃপক্ষ কোন প্রকার কারণ দর্শনো ও পূর্ব নোটিশ ব্যতিরেকেই উক্ত নিয়োগ পরিবর্তন, পরিবর্ধন বা বাতিল করার অধিকার সংরক্ষণ করে। অন্যান্য সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন।

2 thoughts on “বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment