আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-Army Medical College Job Circular 2022: বাংলাদেশ সেনাবাহিনীর পরিচালনাধীন আর্মি মেডিকেল কলেজ এ নিম্নলিখিত পদে স্থায়ী ভিত্তিতে শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারী নিয়োগের নিমিত্ত যোগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
সংস্থাআর্মি মেডিকেল কলেজ
ওয়েবসাইটamcc.edu.bd
মোট পদ০৩টি
পদের সংখ্যা০৪ জন
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ও স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২২ মার্চ, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

আর্মি মেডিকেল কলেজ নিয়োগ ২০২২

  • আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখঃ ২২-০৩-২০২২ ইং
  • আবেদনের ঠিকানাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

১। বেতন ভাতা আর্মি মেডিকেল কলেজ সমূহের নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী প্রদান করা হবে।

২। বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের জন্য নির্ধারিত আবেদন পত্র কলেজ ওয়েবসাইট অথবা এ্যাডমিন অফিস থেকে সংগ্রহ করতে হবে। আবেদন পত্রের শর্তাবলী যথাযথভাবে পালন করতে হবে, অন্যথায় আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে।। চাকুরীরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

৩। আগ্রহী প্রার্থী নিয়োগ কমিটির “সদস্য সচিব” বরাবর দরখাস্তসহ সকল কাগজপত্রাদির (০৩ সেট) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কতৃক সত্যায়িত করতঃ আগামী ০২/১২/২০২১ তারিখের মধ্যে অফিস চলাকালীন ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে ঠিকানায় পৌছাতে হবে।

৪। উল্লেখিত ৯ হতে ৩ নং পদের জন্য ১০০০/- (এক হাজার মাত্র) টাকা এবং ৪ ও ৫ নং পদের জন্য ৫০০ (পাঁচশত মাত্র) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার যে কোন তফসিলি ব্যাংক থেকে আর্মি মেডিকেল কলেজ ফান্ড এর অনুকুলে জামা দিয়ে আবেদনপাত্রের সাথে অবশ্যই ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযোজন করতে হবে।

৫। আবেদনপত্রের খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। পদের নাম উল্লেখ ব্যতিত আবেদন অসম্পূর্ণ বলে গণ্য হবে। অসম্পূর্ণ এবং ক্রটিপুর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য করা হবে। যে কোন আবেদনপত্র বাতিল ও সংরক্ষণসহ নিয়োগ সংক্রান্ত অন্য যে কোন প্রসঙ্গে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৬। সাক্ষাৎকার/মৌখিক পরীক্ষার জন্য আবেদনকারীদের কোন প্রকার যাতায়াত/দৈনিক ভাতা প্রদান করা হবে না।

Leave a Comment