ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ডেসকো কোম্পানি আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে। মেডিকেল রিটেইনার পদে তিনজন নিয়োগ দেয়া হবে। আবেদন করতে পারবেন আগামী ১০ জুন পর্যন্ত সারা বাংলাদেশ থেকে।

ডেসকো নিয়োগ ২০২১

DESCO Job Circular 2021: ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারীগণকে চিকিৎসা সেবা প্রদানের জন্য মেডিকেল রিটেইনার নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিডেসকো
মোট পদ৩ টি
পদের সংখ্যা৩ জন
বয়সসর্বোচ্চ ৫৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএমবিবিএস
আবেদনের শেষ তারিখ১০ জুন, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি

শূণ্যপদঃ মেডিকেল রিটেইনার
পদের সংখ্যাঃ ৩ জন (২ জন মেডিসিন বিশেষজ্ঞ এবং ১ জন গাইনি রোগ বিশেষজ্ঞ)
শিক্ষাগত যোগ্যতাঃ মেডিক্যাল কলেজ হতে এমবিবিএস পাশসহ মেডিসিন/গাইনি বিষয়ে উচ্চতর ডিগ্রি এবং বিএমডিসির নিবন্ধিত ডাক্তার হতে হবে।
বেতনঃ ৪৫,০০০ টাকা

ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি

উপরোক্ত পদে নিয়োগপ্রাপ্ত হতে ইচ্ছুক আগ্রহী প্রার্থীদের খামের উপর পদের নাম উল্লেখ করতঃ সাদা কাগজে নাম, পিতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, বর্তমান কর্মস্থল ও জাতীয়তা ইত্যাদি উল্লেখপূর্বক লিখিত দরখান্তের সাথে সকল সনদপত্রের সত্যায়িত অনুলিপি, সাম্প্রতিক তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, নাগরিকত সনদ ও রেজিস্ট্রেশন সনদের সত্যায়িত ফটোকপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আগামী ১০/৬/২০২১ তারিখের মধ্যে নিযস্থাক্ষরকারী বরাবর পৌঁছাতে হবে ।

আরো দেখতে পারেন-

নিয়োগ সংক্রান্ত শর্তাবলী

১। আবেদনকারী অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে (নাগরিকত্ব সনদ থাকতে হবে)।

২। প্রার্থীকে বাংলাদেশের যে কোন স্বীকৃত মেডিক্যাল কলেজ হতে এমবিবিএস পাশসহ মেডিসিন/গাইনি বিষয় উচ্চতর ডিগ্রি (মাস্টার্স অথবা এফসিপিএস-ন্যুনতম পার্ট-১ সম্পন্ন) হতে হবে এবং বিএমডিসি’র নিবন্ধিত ডাক্তার হতে হবে।

৩। নিয়োগপ্রাপ্ত চিকিৎসককে সাপ্তাহিক কার্যদিবসের মধ্যে ৩ দিন ৩ ঘন্টা করে ডেসকো প্রধান কার্যালয়/ মিরপুর/ গুলশান অফিসে অবস্থান করে ডেসকো কর্মকর্তা-কর্মচারীদের এবং তাঁদের উপর নির্ভরশীল পরিবারের সদস্যগণের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করতে হবে। কোন কারণে প্রতিষ্ঠানে কর্মরত কোন কর্মকর্তা-কর্মচারীর চিকিৎসার বিশেষ প্রয়োজন হলে চিকিৎসকের চেস্ছারে চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।

৪। দুর্ঘটনা/যে কোন জরুরি প্রয়োজনে নির্ধারিত চেম্বারের বাইরে ডেসকো’র ভৌগোলিক এলাকার যে কোন স্থানে নিয়োগপ্রাপ্ত চিকিৎসককে যেতে হতে পারে এবং এজন্য তাঁকে প্রকৃত যাতায়াত ভাতা প্রদান করা হবে।

৫। নির্বাচিত প্রার্থীকে মাসিক ৪৫,০০০/- (পয়তাল্লিশ হাজার) টাকা রিটেইনার ফি প্রদান করা হবে। বর্ণিত ভাতা হতে সরকারি নিয়মে ভ্যাট ও ট্যাক্স কর্তন করা হবে। অফিসে আসা যাওয়ার জন্য কোন যাতায়াত ভাতা/যানবাহনের সুবিধাদি প্রদান করা হবে না।

৬। সাপ্তাহিক ৩দিন নির্ধারিত অফিসে চিকিৎসা সেবা প্রদান ছাড়া কোম্পানির চিকিৎসা সংশ্লিষ্ট বিষয়ে প্রয়োজনীয় পরামর্শ/মতামত প্রদান, কর্মকর্তা-কর্মচারী ও. তাদের পরিবারের সদস্যদের টেণিফোনে চিকিৎসা সংক্রাপ্ত সেবা/পরামর্শ প্রদান, কর্মকর্তা-কর্মচারীদের বার্ষিক কর্মসম্পাদন মূল্যায়ন প্রতিবেদন গর্তের স্বার্থে প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা ও মতামত প্রদান করবেন। এছাড়াও বার্ষিক বনভোজন, বার্ষিক সাধারণ সভা, মেলাসহ ডেসকো কর্তৃক আয়োজিত অন্যান্য অনুষ্ঠানে উপস্থিত থেকে চিকিৎসা সেবা প্রদান করবেন।

৭। সর্বোচ্চ ৫৫ বৎসর বয়স পর্যন্ত প্রার্থীগণ আবেদন করতে পারবেন। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার প্রদান করা হবে। নির্বাচিত চিকিৎসকগণের সঙ্গে চিকিৎসা সেবা গ্রহণ ও প্রদানের বিষয়ে ডেসকোর চুক্তি সম্পাদিত হবে। যে কোন পক্ষ ১ মাস পূর্বের নোটিশে নিয়োগ সংক্রান্ত চুক্তি বাতিল করতে পারবেন।

নিয়মিত কোম্পানির চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

Leave a Comment