ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সম্প্রতি ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নতুন একটি নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাভুক্ত ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন (এসএফডিএফ)-এর নিচে বর্ণিত পদে নিয়োগদানের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে চাহিদাকৃত যোগ্যতা, অভিজ্ঞতা, বয়স এবং বর্ণিত শর্তাদি পূরণ সাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
নিয়োগ দাতা সংস্থাক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন
ওয়েবসাইটhttp://sfdf.org.bd
মোট পদ০১টি
পদের সংখ্যা০১ জন
বয়সসীমা১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রি
আবেদনের শেষ তারিখ১৭ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ ২০২১

পদের নামঃ সহকারী মহাব্যবস্থাপক/প্রোগ্রামার-সফটওয়্যার ডেভেলপার
পদসংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার বিজ্ঞান বা সংশ্লিষ্ট বিষয়ে ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ৪ বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রিসহ সরকারি, আধা সরকারি সংস্থার ৯নং গ্রেডের পদে বা বেসরকারি পর্যায়ে ব্যবস্থাপক/সিনিয়র উপজেলা ব্যবস্থাপক সমপর্যায়ের পদে সফটওয়্যার ডেভেলপমেন্ট (প্রোগ্রামিং ও ডাটাবেইজ) এর উপর কমপক্ষে ৫ বছরের কর্ম অভিজ্ঞতা।
বেতন স্কেলঃ ৩৫৫০০-৬৭০১০ টাকা

ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনের নিয়ম

প্রার্থীগণকে ফাউন্ডেশনের ওয়েবসাইটে প্রকাশিত চাকরির আবেদন ফরমের মাধ্যমে আবেদন করতে হবে।

প্রার্থীগণকে আবেদন ফরম-এর সাথে কে) সদ্য তোলা পাসপোর্ট আকারের ০৩ (তিন) কপি সত্যায়িত ছবি, বয়স প্রমাণের জন্য এস,এস,সি/সমমানের পরীক্ষার মূল/সাময়িক সনদপত্রের সত্যায়িত কপি, স্থায়ী ঠিকানার সমর্থনে নাগরিকত্ব সনদের সত্যায়িত কপি (মূলকপি মৌখিক পরীক্ষার সময়) দাখিল করতে হবে।

অভিজ্ঞতার সনদপত্র ও সর্বশেষ কর্মস্থলের কর্তৃপক্ষের কাছ থেকে বেতন-ভাতার প্রমাণক (কর্তৃপক্ষের সাথে যোগাযোগের ফোন নম্বর উল্লেখসহ) দাখিল করতে হবে। বয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদপত্রের সত্যায়িত কপিসহ মূল কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ মূল কপি, সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপিসহ মুল কপি উপস্থাপন করতে হবে।

আবেদন ফরম-এর সাথে প্রার্থীকে ৫০০/- (পাঁচশত) টাকার অফেরৎযোগ্য পোস্টাল অর্ডার ব্যবস্থাপনা পরিচালক, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন-এর নামে সংযুক্ত করতে হবে।

১৭-১১-২০২১ তারিখের মধ্যে অফিস চলাকালে “ব্যবস্থাপনা পরিচালক, ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, প্রধান কার্যালয়, পল্লী ভবন (৭ম তলা), ৫, কাওরান বাজার, ঢাকা-১২১৫” বরাবরে দরখাস্ত রেজিস্টার্ড ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পৌছাতে হবে। চাকরিরত প্রার্থীদেরকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত তারিখের মধ্যে দরখাস্ত প্রেরণ করতে হবে।

অসম্পূর্ণ দরখাস্ত বাতিল বলে গণ্য হবে । প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য নিয়োগ কার্যক্রমের যে কোন পর্যায়ে বা নিয়োগদানের পরেও অসত্য প্রমাণিত হলে তীর দরখাস্ত/নির্বাচন/নিয়োগ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

প্রাপ্ত দরখাস্তসমূহ বাছাইয়ের পর প্রাথমিকভাবে যোগ্য প্রার্থীদেরকে লিখিত পরীক্ষার স্থান, সময় ও তারিখ ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন-এর ওয়েবসাইট এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ওয়েবসাইট এর মাধ্যমে অবহিত করা হবে এবং প্রবেশপত্র প্রার্থীর বর্তমান ঠিকানায় প্রেরণ করা হবে।

ইতোপূর্বে এ ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক (আইসিটি, হার্ডওয়্যার মেইনটেনেন্স ও রিসার্চ এবং আইসিটি, সফটওয়্যার ও ডকুমেন্টেশন) পদে যারা নিয়োগকালে বিজ্ঞপ্তির পদসংখ্যা হ্রাস/বৃদ্ধি, যে কোন শর্ত পরিবর্তন, পরিমার্জন বা বাতিলের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

নিয়মিত বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment