সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা কর্পোরেশন-এর কিছু সংখ্যক শূন্য পদ পূরণের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত পদে ও বেতন স্কেলে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। উক্ত পদগুলোর জন্য আবশ্যকীয় যোগ্যতা ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি নিচে দেয়া হল।

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ ২০২১

চাকরির ধরণসরকারি চাকরি
মোট পদ২ টি
পদের সংখ্যা১৯৬ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম-এইচএসসি
আবেদন শুরু০৮ মার্চ, ২০২১
আবেদনের শেষ তারিখ২৮ মার্চ, ২০২১

এক নজরে দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তি

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নাম: অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতা:
উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পাশ বা সমমানের ডিগ্রি এবং কম্পিউটার টাইপিং গতি বাংলা ২০ ইংরেজি ২৮ ও কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্নদেরকে প্রাধান্য দেওয়া হবে
শূন্য পদের সংখ্যা: ৫৭টি
বেতন গ্রেড: ১৬
টাকাঃ ৯,৩০০-২২,৪৯০/=

পদের নাম: অফিস সহায়ক (এম.এল.এস.এস)
শিক্ষাগত যোগ্যতা:
৮ম শ্রেণি/জেএসসি পাশ
শূন্য পদের সংখ্যা: ১৩৯টি
বেতন গ্রেড: ২০
টাকাঃ ৮,২৫০-২০,০১০/=

  • আবেদন শুরুঃ ০৮ মার্চ, ২০২১
  • আবেদনের শেষ তারিখঃ ২৮ মার্চ, ২০২১
  • আবেদনের লিঙ্কঃ sbc.teletalk.com.bd

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরো পড়ুন-

কিছু শর্তাবলী

১. আগ্রহী প্রার্থীগণকে অবশ্যই নির্ধারিত ওয়েবসাইট এ তথ্য পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থী ফরম পূরণের নির্দেশিকা (সংশ্লিষ্ট ওয়েবসাইটে দেয়া আছে) মোতাবেক ফরম পূরণ করতে হবে ।

২. আবেদনকারীর বয়সসীমা: ২৫-০৩-২০২০ ইং তারিখে বয়স সর্বনিল্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে । তবে মুক্তিযোদ্বা/শহীদ মুক্তিযোদ্বা/প্রতিবন্দী কোটায় আবেদনকৃত প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনুধ্ব ৩২ বছর বেয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়)।

৩. আবেদনের সময়সীমা: আবেদনপত্র পুরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ০৮-০৩-২০২১, সকাল: ১০.০০ ঘটিকা। আবেদনপত্র পুরণ ও পরীক্ষার ফি জমাদান শেষ তারিখ ২৮-০৩-২০২১, সন্ধ্যা: ০৬.০০ ঘটিকা। উক্ত সময়সীমার মধ্যে, আবেদন এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি বাবদ ক্রমিক নং-০১ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে টাঃ ৩০০/- এবং ক্রমিক নং-০২ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে টাঃ ২০০/- জমা দিতে হবে।

৫. আবেদনপত্রে পূরণকৃত সকল তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু আবেদন করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

  • প্রার্থীর পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।
  • প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোন কাগজপত্র প্রেরণ করতে হবে না। পরবর্তীতে মৌখিক পরীক্ষার পূর্বে যোগ্য প্রার্থীদের নিকট হতে বিজ্ঞপ্তি প্রকাশ করে সংশ্লিষ্ট কাগজপত্র জমাদানের নির্দেশনা দেয়া হবে।
  • চাকুরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করে আবেদন করতে হবে । লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে দলিলাদি দাখিলের সময় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সংশ্লিষ্ট কাগজপত্র প্রেরণ করতে হবে ।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ লাইক/ জয়েন দিয়ে রাখুন

Leave a Comment