সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Sadharon Bima Corporation Job Circular 2021: অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা কর্পোরেশন-এর কিছু সংখ্যক শূন্য পদ পূরণের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত পদে ও বেতন স্কেলে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। উক্ত পদগুলোর জন্য আবশ্যকীয় যোগ্যতা ও অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি নিচে দেয়া হল।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদনযোগ্য জেলাসকল জেলা
নিয়োগকারী প্রতিষ্ঠানসাধারণ বীমা কর্পোরেশন
ওয়েবসাইটhttp://www.sbc.gov.bd
মোট পদ০২ টি
পদের সংখ্যা০২ জন
বয়স১৮-৪৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ০৭ অক্টোবর, ২০২১
আবেদন করতে হবেডাকযোগে

এক সাথে দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তি

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ ২০২১

উল্লেখ্য, ইতোপূর্বে ২৮/০১/২০২১ তারিখে পত্রিকায় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি মোতাবেক যে সকল প্রার্থী সিনিয়র সিস্টেম এনালিস্ট (গ্রেড-০৪) পদে আবেদন করেছেন, তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

পদের নামঃ সিনিয়র সিস্টেম এনালিস্ট
শূন্য পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এন্ড ইলেকট্রোনিক্স ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ অন্যুন স্নাতক। সংশিষ্ট সেক্টরে স্বীকৃত কোন উদ্ভাবন বিশেষ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কোন সরকারি/স্বায়ত্তশাসিত/আধা-স্বায়ত্রশাসিত/সংবিধিবদ্ধ প্রতিষ্ঠানে সিস্টেম এনালিস্ট/ সিনিয়র অপারেশন ম্যানেজার হিসেবে অন্যুন ০৩ (তিন) বছরের চাকুরী।
বেতন গ্রেডঃ ০৪
টাকাঃ ৫০০০০-৭১২০০/-

পদের নামঃ কন্ট্রোল অপারেটর
শূন্য পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
কোন স্বীকৃত বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন গ্রেডঃ ১৬
টাকাঃ ৯৩০০-২২৪৯০/-

আবেদন এর ঠিকানাঃ ডেপুটি জেনারেল ম্যানেজার” মানব সম্পদ বিভাগ (৮ম তলা), সাধারণ বীমা কর্পোরেশন, প্রধান কার্যালয়, ৩৩, দিলকুশা বা/এ, ঢাকা-১০০০।

সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরো পড়ুন-

সাধারণ বীমা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ অফিস সহকারি কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
শিক্ষাগত যোগ্যতাঃ
উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পাশ বা সমমানের ডিগ্রি এবং কম্পিউটার টাইপিং গতি বাংলা ২০ ইংরেজি ২৮ ও কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্নদেরকে প্রাধান্য দেওয়া হবে
শূন্য পদের সংখ্যাঃ ৫৭টি
বেতন গ্রেডঃ ১৬
টাকাঃ ৯,৩০০-২২,৪৯০/=

পদের নামঃ অফিস সহায়ক (এম.এল.এস.এস)
শিক্ষাগত যোগ্যতাঃ
৮ম শ্রেণি/জেএসসি পাশ
শূন্য পদের সংখ্যাঃ ১৩৯টি
বেতন গ্রেডঃ ২০
টাকাঃ ৮,২৫০-২০,০১০/=

  • আবেদন শুরুঃ ০৮ মার্চ, ২০২১
  • আবেদনের শেষ তারিখঃ ২৮ মার্চ, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ sbc.teletalk.com.bd

Sadharon Bima Corporation Job Circular 2021

আবেদনপত্রের সাথে নিমলিখিত তথ্য সম্বলিত জীবন বৃত্তান্ত সংযুক্ত করতে হবে- পূর্ণ নাম (বাংলা ও ইংরেজিতে), পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা (পত্র যোগাযোগের ঠিকানা), জন্ম তারিখ, ২৫/০৩/২০২০ তারিখে প্রার্থীর বয়স (বয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়), জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পেশাগত যোগ্যতা, অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে), ধর্ম, লিঙ্গ, বৈবাহিক অবস্থা, মোবাইল নম্বর, ই-মেইল ঠিকানা, নাগরিক জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন নম্বর (যাদের জাতীয় পরিচয়পত্র নেই শুধুমাত্র তাদের ক্ষেত্রেই জন্ম নিবন্ধন গ্রহণযোগ্য), পে-অর্ডার /ব্যাংক ড্রাফট নম্বর ও তারিখ এবং ইস্যুকারী ব্যাংক ও শাখার নাম, চাকুরীরত থাকলে প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা।

আগ্রহী প্রার্থীগণকে অবশ্যই নির্ধারিত ওয়েবসাইট এ তথ্য পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থী ফরম পূরণের নির্দেশিকা (সংশ্লিষ্ট ওয়েবসাইটে দেয়া আছে) মোতাবেক ফরম পূরণ করতে হবে ।

আবেদনকারীর বয়সসীমা ২৫-০৩-২০২০ ইং তারিখে বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্বা/শহীদ মুক্তিযোদ্বা/প্রতিবন্দী কোটায় আবেদনকৃত প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনুধ্ব ৩২ বছর বয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়)।

আবেদনের সময়সীমা: আবেদনপত্র পুরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ০৮-০৩-২০২১, সকাল ১০ ঘটিকা। আবেদনপত্র পুরণ ও পরীক্ষার ফি জমাদান শেষ তারিখ ২৮-০৩-২০২১, সন্ধ্যা ০৬ ঘটিকা। উক্ত সময়সীমার মধ্যে, আবেদন এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি বাবদ ক্রমিক নং-০১ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে টাকা ৩০০/- এবং ক্রমিক নং-০২ এ বর্ণিত প্রার্থীদের ক্ষেত্রে টাকা ২০০/- জমা দিতে হবে।

আবেদনপত্রে পূরণকৃত সকল তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু আবেদন করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

প্রার্থীর পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।

প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোন কাগজপত্র প্রেরণ করতে হবে না। পরবর্তীতে মৌখিক পরীক্ষার পূর্বে যোগ্য প্রার্থীদের নিকট হতে বিজ্ঞপ্তি প্রকাশ করে সংশ্লিষ্ট কাগজপত্র জমাদানের নির্দেশনা দেয়া হবে।

চাকুরীরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করে আবেদন করতে হবে । লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে দলিলাদি দাখিলের সময় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সংশ্লিষ্ট কাগজপত্র প্রেরণ করতে হবে ।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

2 thoughts on “সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment