বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট-এর নিম্নলিখিত শূন্য পদসমূহে সম্পূর্ণ অস্থারী ভিত্তিতে পূরণের নিমিত্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট
ওয়েবসাইটhttps://jati.gov.bd
পদের সংখ্যা৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি/স্নাতক
আবেদনের শেষ তারিখ১৬ জানুয়ারি, ২০২৪
আবেদনের মাধ্যমডাকযোগে

বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ ২০২৪

আবেদনের সময়সীমা ও ঠিকানাঃ নির্ধারিত ফরমে আবেদনপত্র পূরণ করে আগামী ১৬/০১/২০২৪ খ্রিস্টাব্দ তারিখ বিকাল ৪ ঘটিকার মধ্যে পরিচালক (প্রশাসন), বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট, ১৫, কলেজ রোড, ঢাকা-১০০০ বরাবর ডাকযোগে, কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা সরাসরি আবেদনপত্র পৌছাতে হবে।

দরখাস্ত পাঠানোর নিয়মঃ আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি যুক্ত করতে হবে। আবেদনকারীকে মৌখিক পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র যেদি থাকে) এবং নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদনপত্রে উল্লিখিত অন্যান্য কাগজপত্রের মূল কপি এবং উক্ত সনদপত্র ও কাগজপত্রের ০১ সেট ফটোকপি দাখিল করতে হবে।

বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

2 thoughts on “বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

  1. Dear Sir; I have passed S.S.C Examination 2018. I have no job. Please give me a suitable job For me.I want office assistant job, is it possible for me. please reply me soon.03.01.2024 Signature:- Mahmud My Phone no:-01683646141 Address Kalshi Kabrasthan Block E, Road O3 , 4th floor, House 59, Pallabi Dhaka Mirpur 1216 Near Zarif International School.

    Reply

Leave a Comment