প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১২২টি পদে প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ PRISM Bangladesh Foundation Job Circular 2022: প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারী উন্নয়ন প্রতিষ্ঠান। মাইক্রো-ক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর সনদপ্রাপ্ত সনদ নং -৩০৭ এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন ও বিভিন্ন ব্যাংকের আর্থিক সহায়তায় নােয়াখালী, লক্ষীপুর, ফেনী, চাঁদপুর ও কুমিল্লা জেলার ইউনিয়ন পর্যায়ে সফলতার সাথে ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম বাস্তবায়ন করছে। উক্ত প্রতিষ্ঠানে ক্ষুদ্র অর্থায়ন পরিচালনার জন্য নিম্নবর্ণিত ০৬টি পদে ১২২ জন লােক নিয়ােগ দেয়া হবে।

চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিপ্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন
ওয়েবসাইটhttp://pbf.org.bd
খালি পদ০৬টি
পদের সংখ্যা১২২ জন
বয়সসীমা১৮-৩৮ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৮ ফেব্রুয়ারি, ২০২২
আবেদন করা যাবেডাকযোগে/সরাসরি

প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ ২০২২

আবেদনের নিয়মঃ আগ্রহী প্রার্থীদের পূর্ন জীবন বৃত্তান্ত, নাগরিকতৃ সনদ, মূল শিক্ষাগত সনদপত্র সমূহের ফট্টোকপি, সাম্প্রতিককালের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি (সত্যায়িত) সহ ০২,০৩,০৪, ০ ও ০৬ নং পদের প্রার্থীদের নির্বাহী পরিচালক, প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন, ফান কাশানা , ফ্লাট ৩ এ/বি, বাড়ী ৪১, ব্লক-সি, রোড ০৬, বনানী , ঢাকা-১২১৩, বরাবর আগামী ফেব্রুয়ারী ২৮, ২০২২ ইং তারিখের মধ্যে দরখাস্ত প্রেরন করতে হবে।

আবেদন-এর সময়ঃ শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে ফোন/এসএমএস এর মাধ্যমে নির্দিষ্ট তারিখে ইন্টারভিউর জন্য ডাকা হবে। ০১ নং পদের (নোয়াখালী, ফেনী , চাঁদপুর ও কুমিল্লা) অঞ্চলের প্রার্থিদের আগামী ১১/০২/২০২২ইং ও ১২/০২/২০২২ইং তারিখ এবং অন্যান্য জেলার প্রার্থিদের ১৯/০২/২০২২ইং তারিখ প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন, আঞ্চলিক কার্যালয়, ডানহিল ভবন, বাড়ী ৩০, সেন্ট্রাল রোড, নোয়াখালী হাউজিং স্টেট, মাইজদী কোট, নোয়াখালী এই ঠিকানার সকাল ৮ঃ৩০ ঘটিকার মধ্যে আবেদনপত্র ও শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র সহ সরাসরি উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো।

সুযোগ-সুবিধাঃ উপরোক্ত সকল পদে শিক্ষানবীশকাল (০৬ মাস) সফলভাবে সমাপ্তির পর মূল্যায়নের ভিত্তিতে সংস্থার চাকুরী বিধিমালা অনুযায়ী বেতন স্কেল, বাৎসরিক ইনক্রিমেন্ট, ২টি উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, সংস্থার নিজস্ব ডরমেটরীতে ফ্রি থাকার ব্যবস্থা সহ প্রতি মাসে টিফিন ভাতা, মোটর সাইকেল জ্বালানী ও মোবাইল বিল সংস্থার নিয়ম অনুযায়ী প্রদান করা হবে। চলমান অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থিদের শিক্ষানবীশকাল আলোচনা স্বাপেক্ষে হাস করা যাবে।

প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্রঃ প্রথম আলো পত্রিকা

চাকুরির শর্তাবলী

১। নির্বাচিত প্রার্থীকে নিয়োগের পূর্বে ০১,০২ ও ০৪ নং পদের প্রার্থীদের যথাক্রমে ২০,০০০/-, ৩০,০০০/- ও ৪০,০০০/- নগদ জামানত হিসেবে জমা প্রদান করতে হবে। যা চাকুরী শেষে নিয়ম অনুযায়ী ফেরৎযোগ্য । খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে ।

২। ১ নং পদে নির্বাচিতদের চাকুরীতে যোগদানের পূর্বে ০১ মাস প্রশিক্ষনকালীন সময় খাবার ও পকেট খরচ বাবদ ১০,০০০/- টাকা সহ আবাসন সুবিধা দেয়া হবে।

৩। নির্বাচিত প্রার্থীকে নিয়োগের পূর্বে পিতা/ আইনগত অভিভাবককে জামিনদার হিসেবে সংস্থার সাথে চুক্তিবদ্ধ হতে হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার সময় সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। চূড়ান্ত ভাবে নির্বাচিত প্রার্থিদের শিক্ষাগতযোগ্যতার সকল মূল সনদপত্র প্রতিষ্ঠানের নিকট জমা রাখতে হবে।

এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

1 thought on “প্রিজম বাংলাদেশ ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment