কম্পিউটার অপারেটর পদে কৃষি মন্ত্রণালয়ে নতুন নিয়োগ ২০২১

কৃষি মন্ত্রণালয়ে নতুন নিয়োগ ২০২১ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়নাধীন ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজী প্রোগ্রাম-ফেজ প্রজেক্ট (এনএটিপি-২) এর প্রজেক্ট ম্যানেজমেন্ট ইউনিট (পিএমইউ) অংশে আরডিপিপিভূক্ত (সংশোধিত ডিপিপি) নিচে লিখিত পদে প্রকল্পের মেয়াদকালীন সময়ে (জুন ২০২৩ পর্যন্ত) সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে চুক্তিভিত্তিক কোর স্টাফ নিয়োগের নিমিত্ত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকৃষি মন্ত্রণালয়
মোট পদ০১ টি
পদের সংখ্যা০২ জন
বয়সসীমা১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রি
আবেদনের শেষ তারিখ০৭ ডিসেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

কৃষি মন্ত্রণালয়ে নতুন নিয়োগ ২০২১

শূণ্যপদঃ কম্পিউটার অপারেটর
পদের সংখ্যাঃ ০২ জন
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ডিগ্রি এবং পাওয়ার পয়েন্ট প্রেজেক্টশন তৈরি করা, ডাটা এন্ট্রি অপারেটর হিসাবে কাজ করা, প্রকল্পের ফাইল সিস্টেম ব্যবস্থাপনা করা, গুরুত্বপূর্ণ ঠিকানা, টেলিফোন নম্বর, ই-মেইল ঠিকানা ও প্রতিষ্ঠানের ওয়েব সাইটের ঠিকানা হালনাগাদের তথ্য রাখা ও কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক অন্যান্য দায়িত্ব পালন।
বেতনঃ ৫৪০০০ টাকা

কৃষি মন্ত্রণালয়ে নতুন নিয়োগ ২০২১
কৃষি মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

আরও দেখুন-

আবেদনের নিয়ম ও শর্ত

আবেদনকারীকে নির্ধারিত চাকুরির আবেদন ফরম অনুযায়ী পাসপোর্ট সাইজের ২ (দুই) কপি ছবিসহ আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা পিএমইউর ওয়েসাইটে পাওয়া যাবে অথবা নিচে সাক্ষরকারীর অফিস থেকে সরাসরি সংগ্রহ করা যাবে।

চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীর বয়স ০৭ ডিসেম্বর ২০২১ ন্যুনতম ১৮ বছর হতে হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে কোনরূপ এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। বাতিল বলে গণ্য হবে।

বাছাইকৃত প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ বা ডিএ প্রদান করা হবে না। নিয়োগকারী কর্তৃপক্ষ যে কোন অথবা সকল আবেদন গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment