মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

3.5/5 - (2 votes)

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-MSS Job Circular 2023: এনজিও প্রতিষ্ঠান মানবিক সাহায্য সংস্থা ৩১০টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) জাতীয় পর্যায়ের একটি সুপ্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচি সম্প্রসারণের লক্ষ্যে জরুরী ভিত্তিতে নিম্নোক্ত পদে দক্ষ কর্মী নিয়োগের জন্য সৎ, উদ্যমী এবং কর্মঠ প্রার্থীদের নিকট থেকে দরখান্ত আহবান করা হচ্ছে।

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ ২০২৩

পদের নাম ও সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ও মাসিক বেতন-ভাতা বিস্তারিত দেখে নিন। নির্ধারিত তারিখের মধ্যে “নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (৪র্থ তলা) ঢাকা-১২০৫” বরাবর হাতে হাতে/ডাক/কুরিয়ার যোগে পাঠাতে হবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ্য করতে হবে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরিএনজিও চাকরি
প্রতিষ্ঠানমানবিক সাহায্য সংস্থা (এমএসএস)
ওয়েবসাইটhttps://mssbd.org
শূণ্যপদ৪টি
পদের সংখ্যা৩১০ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২২ জানুয়ারি, ২০২৩
আবেদনের মাধ্যমডাক/কুরিয়ার

আরো দেখুন – সকল এনজিও চাকরির বিজ্ঞপ্তি একসাথে

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আবেদনের ঠিকানাঃ নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (৪র্থ তলা) ঢাকা-১২০৫

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

MSS Job Circular 2023

বেতন-ভাতাঃ শিক্ষাণবীশকালে মাসিক বেতন প্রার্থীর যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে নির্ধারণ করা হবে। স্থায়ী করণের পর যোগ্যতা ও অভিজ্ঞতা অনুযায়ী উল্লেখিত মাসিক বেতন দেয়া হবে। মোবাইল ফোন ভাতা, মোটরসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ ভাতা ইত্যাদি মাসিক বেতনের অন্তর্ভুক্ত নয়। (অধিক যোগ্যতা সম্পন্নদের ক্ষেত্রে আলোচনা সাপেক্ষে)।

অন্যান্য সুবিধাদিঃ চাকুরী স্থায়ী করণের পর সংস্থার নিয়মানুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস ও ইনসেনটিভ বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, বাই-সাইকেল/মটর-সাইকেলের সুদবিহীন ঋণ, কর্মী কল্যাণ তহবিল থেকে চিকিৎসা অনুদান, মৃত্যু/দুর্ঘটনা জনিত (বীমা সুবিধার ন্যায়) আর্থিক সহায়তা ও সন্তানদের জন্য শিক্ষা বৃত্তি সুবিধাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

সকল পদে শিক্ষানবীশকাল ০৬ মাস। তবে কর্মক্ষেত্রে দক্ষতার ভিত্তিতে সকলপদে শিক্ষানবীশকাল কম বেশি করা হতে পারে। শিক্ষাজীবনে কোন পরীক্ষায় তৃতীয় শ্রেণী/বিভাগ গ্রহণযোগ্য নয়। প্রার্থীকে সংস্থার কোন কর্মএলাকায় কাজ করতে আগ্রহী হতে হবে।

১ ও ২নং পদের পদের প্রার্থীদের মটর সাইকেল চালানো এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক এবং ৩নং পদের প্রার্থীদের বাইসাইকেল চালানো বাধ্যতামূলক, তবে বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ মটর সাইকেল চালানোয় পারদর্শীরা অগ্রাধিকার পাবেন।

১ ও ২নং পদের প্রার্থীর কম্পিউটারে ওয়ার্ড, এক্সেল, বাংলা ও ইংরেজি টাইপিং এবং ইন্টারনেট ব্যবহার জানা বাধ্যতামূলক। যোগদানের সময় সকল পদের প্রার্থীর জন্য মা/বাবা/আপন ভাই/বোন/নিকটতম আত্বীয় দ্বারা (কমপক্ষে একজন) জামিনদার হিসাবে নিশ্চয়তা প্রদান করতে হবে।

চাকুরীতে যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ২নং পদের প্রার্থীকে ১৫,০০০ টাকা এবং ০৩নং পদের প্রার্থীকে ১০,০০০ টাকা (সংস্থা ত্যাগকালে লভ্যাংশসহ ফেরতযোগ্য) জামানত/সিকিউরিটি হিসাবে প্রদান করতে হবে।

আগ্রহী প্রাথথীকে বর্তমান/সর্বশেষ কর্মরত প্রতিষ্ঠানের আইডি কার্ডের ফটোকপি, পুর্ণ জীবন-বৃত্তান্ত ও সদ্য তোলা এক কপি পাসপোর্ট সাইজ রঙ্গীন ছবিসহ আবেদন আগামী ১৫/০৭/২০২১ইং তারিখের মধ্যে “নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (৪র্থ তলা) ঢাকা-১২০৫” বরাবর হাতে হাতে/ডাক/কুরিয়ার যোগে পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের ইন্টারভিউ/সাক্ষাতকারের এর জন্য ডাকা হবে। চাকুরীর জনা কোন প্রকার তদবির প্রার্থীর অযোগ্যতা হিসাবে গণ্য হবে। এমএসএস সকল নিয়োগ প্রক্রিয়া পূর্ণ স্বচ্ছতা অবলম্বন করে এবং বিকাশ/নগদ বা অন্য কোনো মাধ্যমে কোনো প্রকার লেনদেন করে না।

এমএসএস কর্তৃপক্ষ এই নিয়োগ বিজ্ঞপ্তির সংশোধন/সংযোজনসহ নিয়োগ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

3 thoughts on “মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment