খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Rate this post

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ ৮টি পদে খুলনা সিটি কর্পোরেশন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ছেড়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের গত ১৮/০৮/২০২১ তারিখের স্মারকে ছাড়পত্র মোতাবেক খুলনা সিটি কর্পোরেশনের নিম্ন লিখিত শুন্য পদগুলি সরাসরি পূরণের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানখুলনা সিটি কর্পোরেশন
ওয়েবসাইটhttps://khulnacity.portal.gov.bd
শূণ্যপদ৮টি
পদের সংখ্যা৮ জন
বয়সসীমা১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম-স্নাতক
আবেদনের শেষ তারিখ০৭ ফেব্রুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

দেখে নিনঃ খুলনা শিপইয়ার্ড নিয়োগ বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২

শূণ্যপদসমূহঃ বিজ্ঞপ্তিতে দেখুন
পদ সংখ্যাঃ ০৮ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
৮ম/স্নাতক/স্নাতকোত্তর
বেতন স্কেলঃ গ্রেড-৬ থেকে গ্রেড-২০

খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

সরাসরি নিয়োগের ক্ষেত্রে আবেদনের শর্তাবলী

প্রাথীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে। প্রার্থীকে স্ব-হস্তে আবেদন করতে হবে। স্ব-হস্ত ব্যতীত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। আবেদনের সাথে দাখিলকৃত কাগজপত্র ফেরৎ দেয়া হবে না।

আবেদন মেয়র মহোদয়, খুলনা সিটি কর্পোরেশনকে সম্বোধন করে আগামী ১৭/১০/২০২১ তারিখ হতে ১৫/১১/২০২১ তারিখের মধ্যে অফিস চলাকালে খুলনা সিটি কর্পোরেশন নগর ভবনের সাধারণ প্রশাসনিক শাখায় ডাকযোগে পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। খামের উপর মোটা অক্ষরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পস্ট অক্ষরে লিখতে হবে।

পুরুষ ও মহিলা উভয়ের ক্ষেত্রে বয়সসীমা ১৫/১১/২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙ্গিন ছবি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে এবং ০২ (দুই) কপি স্ট্যাম্প সাইজের রঙ্গিন ছবি দাখিল করতে হবে। সত্যায়নকারী কর্মকর্তার নাম, পদবি যুক্ত স্পষ্ট সিল থাকতে হবে।

নিয়মিত সরকারি চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

5 thoughts on “খুলনা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment