একাধিক পদে ইবনে সীনা ট্রাস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ

ইবনে সীনা ট্রাস্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বেশ কিছু আকর্ষণীয় পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইবনে সীনা ট্রাস্ট। উল্লেখিত ৬টি পদে আগামী ২৩ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন বাংলাদেশের সকল জেলা থেকে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানইবনে সীনা ট্রাস্ট
ওয়েবসাইটhttps://www.ibnsinatrust.com
মোট পদ০৬টি
বয়স১৮-৫০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/বিএসসি
আবেদনের শেষ তারিখ২৩ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে/সরাসরি

ইবনে সীনা ট্রাস্ট নিয়োগ ২০২১

পদের নামঃ রেজিস্ট্রার (কার্ডিওলজি/কার্ডিয়াক), এসিস্ট্যান্ট রেজিস্ট্রার (নিউরো সার্জারী), নার্সিং সুপারিনটেনডেন্ট, বায়োকেমিস্ট
পদের সংখ্যাঃ দেয়া নেই
শিক্ষাগত যোগ্যতাঃ
এমবিবিএস/ডিপ্লোমা/বিএসসি/স্নাতক ডিগ্রি
বেতন স্কেলঃ
আলোচনা সাপেক্ষে

ইবনে সীনা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ইবনে সীনা নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

আবেদনের শর্তাবলী

আগ্রহী প্রাহীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ক। নাম, খ। পিতা ও মাতার নাম, গ। বর্তমান ঠিকানা, ঘ। স্থায়ী ঠিকানা (ক-ঘ পর্যন্ত বাংলা ও ইংরেজীতে) জন্ম তারিখ ও জমা দেয়ার শেষ তারিখে বয়স, চ। মোবাইল নাম্বার, ছ। শিক্ষাগত যোগ্যতা, জ। বর্তমান থেকে ক্রমানুসারে অভিজ্ঞতা, সকল প্রকার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙিন ছবিসহ খামের উপর পদের নাম উল্লেখপূর্বক “সেক্রেটারী, দি ইবনে সিনা ট্রাস্ট” বরাবর আবেদনপত্র আগামী ২৩/১১/২০২১ইং তারিখের মধ্যে ঠিকানায় ডাকযোগে/সরাসরি জমা দিতে হবে।

কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। কর্তৃপক্ষ বিজ্ঞপ্তির যে কোনো শর্ত শিথিল অথবা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে।

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment