ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – EGCB Job circular 2022: ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি) এর জনবল নিয়োগের জন্য সকল নাগরিকদের নিকট হতে নিম্নোক্তভাবে নিয়োগের নিমিত্ত দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি)
ওয়েবসাইটhttp://www.egcb.gov.bd
পদের সংখ্যা৪টি পদে ৭ জন
বয়স১৮-৩০
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি
আবেদনের শেষ তারিখ২৩ জুন, ২০২২ ইং
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

আরো দেখুন- (নেসকো) লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

ইজিসিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দরখাস্ত আগামী ২৩-০৬-২০২২ ইং তারিখের মধ্যে অনলাইনে http://egcb.teletalk.com.bd আবেদন করতে হবে। কর্তৃপক্ষ যে কোন শর্ত শিথিল বা নতুন শর্ত সংযোজনের ক্ষমতা সংরক্ষণ করে।

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি (ইজিসিবি) নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

ইজিসিবি নিয়োগের যোগ্যতা ও শর্তাবলী

প্রার্থীগণকে অবশ্যই বাংলাদেশে স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় হতে আইন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। ইজিসিবির প্যানেল আইনজীবী হিসেবে অন্তর্ভূক্ত থাকাকালীন ইজিসিবির বিরুদ্ধে কোন মামলা পরিচালনা বা আইনগত পরামর্শ দিতে
পারবেন না।

প্যানেল আইনজীবীগণ ইজিসিবির বিভিন্ন মামলা পরিচালনা করবেন এবং চাহিদা মোতাবেক আইনগত পরামর্শ প্রদান করবেন এবং ইজিসিবির পেমেন্ট সিডিউল মোতাবেক সম্মানী (ভ্যাট ও ট্যাক্স ব্যতিত) প্রাপ্য হবেন।

মামলার অগ্রগতি প্রতিবেদন নিয়মিত (প্রতি ৩ মাস অন্তর) নির্দিষ্ট ছকে ইজিসিবি বরাবর দাখিল করতে হবে। কোন মামলায় ইজিসিবির বিরুদ্ধে রায় হলে তাৎক্ষণিকভাবে পরবর্তী করণীয় বিষয়ে ইজিসিবিকে লিখিতভাবে অবহিত করতে হবে।

কোন আইনজীবীর পেশাগত কার্ষক্রম সন্তোষজনক না হলে কোন কারণ দর্শানো ব্যতিরেকে তার নিয়োগ আদেশ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

কোন কারণ দর্শানো ব্যাতিরেকে নিয়োগ বিজ্ঞপ্তিটি বাতিল করার ক্ষমতা ইজিসিবি লিঃ সংরক্ষণ করে। দরখাস্তকারীকে সাদা কাগজে নিমবর্ণিত তথ্য ও চাহিদা প্রতিপালনপূর্বক আবেদন করতে হবে।

নাম, পিতার/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান/চেম্বারের ঠিকানা এবং ফোন নম্বর, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতার বিবরণ, মহামান্য হাইকোর্ট/আপিল বিভাগে ও জজকোর্টে আইনজীবী হিসেবে তালিকাভুক্তির সার্টিফিকেট, মামলা পরিচালনার অভিজ্ঞতা, নাগরিকতৃ সনদ/জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত কপি ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত ছবি আবেদন পত্রের সাথে জমা দিতে হবে।

নিয়মিত চাকরির আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment