অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Agrani Bank Job Circular 2021: অগ্রণী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। অগ্রণী ব্যাংক লিমিটেড-এ মহাব্যবস্থাপক পদ মর্যাদায় একজন “হেড অব ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স (হেড অব আইসিসি)” পদে ০২ (দুই) বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগের জন্য মেধাসম্পন্ন ও যোগ্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
চাকরিব্যাংক চাকরি
ব্যাংকের নামঅগ্রনী ব্যাংক লিমিটেড
ওয়েবসাইটhttps://www.agranibank.org
শূণ্যপদ১টি
পদের সংখ্যা০১ জন
বয়সসর্বোচ্চ ৬০ বছর
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাবিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের শেষ তারিখ১৮ আগস্ট, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

অগ্রণী ব্যাংক নিয়োগ ২০২১

শূণ্যপদঃ হেড অব ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স (হেড অব আইসিসি)- চুক্তিভিত্তিক মহাব্যবস্থাপক
পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ
চার্টার্ড একাটন্ট্যান্ট সার্টিফিকেটসহ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে ২০ (বিশ) বছরের কাজের অভিজ্ঞতা (আর্টিকেলশীপসহ) এর মধ্যে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে নিরীক্ষা পেশায় কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কোর রিস্ক ম্যানেজমেন্ট এর উপর পূর্ণ ধারণা থাকতে হবে। বাণিজ্যিক ব্যাংকের ইন্টারনাল কন্ট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশনে কাজের অভিজ্ঞতা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। একাডেমিক পরীক্ষা সমূহের মধ্যে অন্ততপক্ষে ০১ (এক) টিতে প্রথম বিভাগ/শ্রেণি/সিজিপিএ থাকতে হবে এবং কোন একাডেমিক পরীক্ষায় তৃতীয় বিভাগ/সিজিপিএ থাকলে তিনি আবেদনের যোগ্য বিবেচিত হবেন না। কম্পিউটার পরিচালনায় দক্ষতা আবশ্যক।
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে

অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
অগ্রণী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

নিয়োগের শর্তাবলী

আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত সনদ, চেয়ারম্যান/কাউন্সিলর-এর নিকট হতে গৃহীত নাগরিকত সনদ, ১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা/চেয়ারম্যান এর নিকট হতে সম্প্রতি গৃহীত চারিত্রিক সনদপত্র, সদ্য তোলা 8 (চার) কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি এবং জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষা, বোর্ড বিশ্ববিদ্যালয়, বিভাগ/শ্রেণী/সিজিপিএ, পাশের সালসহ), জন্ম তারিখ উল্লেখ থাকতে হবে।

গত ৩০/০৫/২০২১ তারিখে বয়স, নিজ জেলার নাম, যোগাযোগের জন্য ফোন নম্বর, বৈবাহিক অবস্থা, জাতীয়তা, ধর্ম ইত্যাদি উল্লেখ থাকতে হবে। অর্জিত অভিজ্ঞতার প্রমাণপত্র সংযুক্ত করতে হবে। আবেদনপত্র প্রার্থীর স্বাক্ষর, নাম ও তারিখ উল্লেখ করতে হবে। দরখাস্ত ও খামের উপর পদের নাম সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। পরীক্ষা সাক্ষাৎকারের উদ্দেশ্যে যাতায়াতের জন্য ব্যাংক কর্তৃপক্ষ কোন প্রকার খরচ বহন করবে না। চুক্তিভিত্তিক চাকুরীর মেয়াদকাল হবে ২ (দুই) বছর, যা পরবর্তীতে নবায়নযোগ্য।

বয়সসীমা ৩০-০৫-২০২১ তারিখ সর্বোচ্চ ৬০ (ষাট) বছর। বয়সের এফিডেভিট গ্রহণযোগ্য নয়। চুক্তির মেয়াদ পূর্তির পূর্বেই চাকুরি হতে পদত্যাগ করলে ০৩ (তিন) মাসের অগ্রীম লিখিত নোটিশ দিয়ে পদত্যাগপত্র দাখিল করতে হবে।

আবেদনপত্র এবং এর সাথে সংযুক্ত আনুষঙ্গিক একাডেমিক ও পেশাগত অভিজ্ঞতার কাগজপত্রাদি অবশ্যই আগামী ১৮/০৮/২০২১ তারিখের মধ্যে মহাব্যবস্থাপক, এইচআর প্ল্যানিং, ডিপ্লয়মেন্ট এন্ড অপারেশনস ডিভিশন, অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান কার্যালয়, ৯/ডি, দিলকুশা বা/এ, মতিঝিল, ঢাকা বরাবর ডাকযোগে পৌছাতে হবে।

সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না, নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যে কোন আবেদনপত্র বাতিল করার কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন ও সংশোধন করার অধিকার সংরক্ষণ করে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment