কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ কুমিল্লা ইপিজেড, কুমিল্লা রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা, পুরাতন বিমান বন্দর এলাকা, কুমিল্লা-৩৫০০। কুমিল্লা ইপিজেড এর নিম্নোক্ত পদে স্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানকুমিল্লা ইপিজেড
মোট পদ১৭টি
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়সঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা
আবেদনের শেষ তারিখ১০ আগস্ট, ২০২১

কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি 2021

ব্র্যান্ড এলএক্স এপারেল বাংলাদেশ লিমিটেড যা কুমিল্লা ইপিজেড এর আওতাধীন বেশ কিছু জনবল নিয়োগ জন্য আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে আগামী ৭ কর্মদিবসের মধ্যে আবেদন আহবান করা হচ্ছে।

কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি 2021
কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

Comilla EPZ Job Circular 2021

পদের নামঃ চিকিৎসা কর্মকর্তা
শিক্ষাগত যোগ্যতাঃ
এম.বি.বি.এস ডিগ্রিধারী এবং বিএমডিসির রেজিস্ট্রেশন প্রাপ্ত
বেতনঃ ২২,০০০-৫৩,০৬০/=

পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স
শিক্ষাগত যোগ্যতাঃ
চার বছর মেয়াদী ডিপ্লোমা ডিগ্রিধারী এবং নার্সিং কাউন্সিল হতে রেজিস্ট্রেশন প্রাপ্ত
বেতনঃ ১৬,০০০-৩৮,৬৪০/=

পদের নামঃ গাড়ী চালক
শিক্ষাগত যোগ্যতাঃ
৮ম শ্রেণি পাস ও লাইসেন্স প্রাপ্ত
বেতনঃ ৯,৩০০-২২,৪৯০/=

পদের নামঃ ওয়ার্ড বয়
শিক্ষাগত যোগ্যতাঃ
৮ম শ্রেণি পাস
বেতনঃ ৮,২৫০-২০,০১০/=

  • আবেদনের শেষ তারিখ: ১০ এপ্রিল, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ সদস্য সচিব, কুমিল্লা ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বোর্ড, কুমিল্লা ইপিজেড, কুমিল্লা-৩৫০০
কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি 2021
কুমিল্লা ইপিজেড মেডিকেল সেন্টার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শর্তাবলী

নির্ধারিত চাকুরীর আবেদন ফরমে দরখান্ত আগামী ১০/০৪/২০২১ তারিখের মধ্যে সদস্য সচিব, কুমিল্লা ইপিজেড মেডিকেল সেন্টার বোর্ড, কুমিল্লা ইপিজেড, কুমিল্লা-৩৫০০, বরাবরে অফিস সময়ের মধ্যে পৌছাতে হবে। অত্র অফিসে সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে লা। উল্লেখিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্রসমূহ বাতিল বলে গণ হবে। আবেদনের নমুনা বেপজার ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে ।

বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহণযোগ্য নয়। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদন কোনো কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। প্রাথমিক বাছাই- এর পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র সর্বাধিক উপযুক্ত প্রার্থীদের লিখিত বা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে দেয়া হবে।

১ম শ্রেণীর গেজেটেড অফিপার কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, সদ্য তোলা ভিন হপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র, ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক প্রদত্ত ১ কপি চারিত্রিক সনদপত্র, স্থানীয় ইউনিয়ন পরিষদ/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/পৌরসভার চেয়ারম্যানের নিকট হতে নাগরিকত্ব সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে)।

কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শন ব্যতিরেকে বে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ গ্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করতে বাধ্য খাকবে না। দরখাস্তের সহিত দাখিলকৃত কাগজপত্র কোন কিছুই ফেরত দেয়া হবে না।

নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত চুড়ান্ত বলে গণ্য হবে। কোন তদবির বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।

কুমিল্লা ইপিজেড মেডিকেল সেন্টার ট্রাস্টি বোর্ড, জনতা ব্যাংক লিমিটেড, কুমিল্লা ইপিজেড শাখা এর অনুকূলে নং ০১ পদের জনা ৫০০/- (পাঁচশত) টাকা, জমিক নং ০২ পদের জনা ৩০০/- (তিনশত) টাকা এবং ০৩ ও ০৪ পদের জন্য ২০০/- (দুইশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে।

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

2 thoughts on “কুমিল্লা ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment