বাংলাদেশ রাবার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ রাবার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ রাবার বোর্ড এ নিম্নে বর্ণিত রাজস্ব খাতভুক্ত শূন্য পদসমূহ সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য সকল জেলার নাগরিকদের নিকট হতে নিচে বর্ণিত শর্ত সাপেক্ষে টেলিটক লিমিটেড এর মাধ্যমে অনলাইনে ওয়েবসাইটে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ রাবার বোর্ড
ওয়েবসাইটhttp://www.rubberboard.gov.bd
শূণ্যপদ০৭ টি
পদের সংখ্যা৩৪ জন
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/ডিপ্লোমা/স্নাতক
আবেদনের শেষ তারিখ১১ জানুয়ারি, ২০২২
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

বয়সসীমাঃ ২৫ ডিসেম্বর ২০২০ তারিখে প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ বছর। ২১ ডিসেম্বর ২০২১ তারিখে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বিভাগীয় প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন ফিঃ টেলিটক প্রি-পেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ১-৬ নম্বর পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জসহ মোট ১১২ টাকা এবং ৭ নম্বর পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জসহ মোট ৫৬ টাকা।

আবেদনের নিয়মঃ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইচ্ছুক প্রার্থীগণ http://brb.teletalk.gov.bd এর ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমাঃ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ২১ ডিসেম্বর ২০২১, সকাল ১০ টা ও আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১১ জানুয়ারি ২০২২, বিকাল ০৫ টা।

বাংলাদেশ রাবার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বাংলাদেশ রাবার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি

সূত্রঃ দৈনিক বাংলাদেশ প্রতিদিন (২১/১২/২০২১, মঙ্গলবার)

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হন

4 thoughts on “বাংলাদেশ রাবার বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment