বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর অধীনে- বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Bangladesh Copyright Office Job Circular 2021-এর ২ টি পদে ৩ জন নিয়োগ দেয়া হবে।

যেসকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন নাঃ রাজশাহী, সিরাজগঞ্জ, বগুড়া, ফরিদপুর, কুড়িগ্রাম, কুষ্টিয়া, নোয়াখালি, লালমনিরহাট, মাগুরা, যশোর, নরসিংদী, লক্ষীপুর, পিরোজপুর, পটুয়াখালি, সিলেট, টাঙ্গাইল ও জামালপুর

এক নজরে দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ ইনডেকসার
শিক্ষাগত যোগ্যতাঃ
স্নাতক ডিগ্রি এবং ২ (দুই) বছরের কাজের অভিজ্ঞতাসহ লাইব্রেরি ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা পাশ
পদ সংখ্যাঃ ০১ টি
বেতন-টাকাঃ ১১৩০০ – ২৭৩০০/=
বয়সঃ ১৮-৩০ বছর

পদের নামঃ নিরাপত্তা প্রহরী
শিক্ষাগত যোগ্যতাঃ
বিজ্ঞান বিভাগে স্নাতক; ও কম্পিউটার সনদ থাকতে হবে
পদ সংখ্যাঃ ০২ টি
বেতন-টাকাঃ ১১০০০ – ২৬৫৯০/=
বয়সঃ ১৮-৩০ বছর

  • আবেদন প্রক্রিয়া শুরু হবেঃ ৩১/১২/২০২০
  • আবেদনের শেষ তারিখঃ ৩১ জানুয়ারি, ২০২১
  • আবেদনের ঠিকানাঃ bco.teletalk.com.bd
  • আবেদন ফিঃ ১১২ টাকা
বাংলাদেশ কপিরাইট অফিস নিয়োগ

আরো দেখতে পারেন-

আবেদনের নিয়মাবলি

প্রার্থীদের বয়সসীমা ৩১ জানুয়ারি, ২০২১ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। কেবল মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর। সংশ্লিষ্ট পদে উপযুক্ত প্রার্থী নির্বাচনের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষা এবং কম্পিউটার অপারেটর পদের জন্য ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। চাকরিরত প্রার্থীদের সকল শর্ত পুরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় নির্দিষ্ট এর ঘরে টিক দিতে হবে।

অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়। তবে সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানের কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

মৌখিক পরীক্ষার সময় জাতীয় পরিচয়পত্রসহ সকল সনদপত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে।

এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টিও উল্লেখ করতে

সবার আগে নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ লাইক/ জয়েন দিয়ে রাখুন

Leave a Comment