সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সারা বছরই বিভিন্ন স্কুল ও কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে থাকে, কিন্তু সব বিজ্ঞপ্তির সন্ধান পাওয়া খুবই কঠিন কাজ। তাই, আপনাদের সুবিধার্থে বাংলাদেশের সকল স্কুল ও কলেজের শিক্ষক সহ অন্যান্য পদের সর্বশেষ প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিগুলো একসাথে এখানে দেয়া হল।

স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

স্কুল শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, কলেজ শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি নমুনা, বিভিন্ন কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এখানে বিস্তারিত দেয়া হল।

চাকরির ধরণসরকারি চাকরি
চাকরির প্রতিষ্ঠানস্কুল ও কলেজ
পদের সংখ্যাভিন্ন ভিন্ন
বয়স১৮-৪০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ৩০ জুন, ২০২১

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

নতুন বিজ্ঞপ্তি

ইন্টারন্যাশনাল নার্সিং কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ইন্টারন্যাশনাল নার্সিং কলেজে নিম্নোক্ত পদে শিক্ষক/শিক্ষিকা নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের শর্তাবলীঃ আবেদনকারীদের মোবাইল নম্বর উল্লেখ পূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি, জাতীয় পরিচয়পত্রের কপি এবং ২ কপি নতুন সত্যায়িত পাসপোর্ট সাইজের ছবি ডিজিএম, এডমিন এন্ড এইচআর, আইএমএল, গুশুলিয়া, সাতাইশ, টঙ্গী, গাজীপুর ৩০/০৬/২০২১ তারিখের মধ্যে পদের নাম উল্লেখ সহ আবেদনপত্র অথবা ই-মেইল বরাবর পাঠতে হবে।

সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ইন্টারন্যাশনাল নার্সিং কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, কর্ণফুলী ইপিজেড, চট্টগ্রাম- এর জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের নিমিত্তে নিম্নোক্ত পদে বাংলাদেশি নাগরিকদের থেকে নিম্নে বর্ণিত শর্তে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদন করা যাবে ৩০ জুন, ২০২১ পর্যন্ত প্রধান শিক্ষক বরাবর।

সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

মির্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিধি ও এমপিও নীতিমালা অনুযায়ী নিম্নোক্ত পদে বাংলাদেশি নাগরিকদের থেকে নিচে বর্ণিত শর্তে আবেদন আহবান করা হচ্ছে। আবেদন করা যাবে আগামী ২৭ জুন, ২০২১ পর্যন্ত কলেজের অধ্যক্ষ বরাবর।

সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মির্জা আব্বাস মহিলা ডিগ্রি কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিঃ মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১-এ শিক্ষকসহ ১৬টি পদে সর্বমোট ৪১ জন জনবল নিয়োগ দেয়া হবে। যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

  • আবেদনের শেষ সময়ঃ ৩০ জুন, ২০২১
  • আবেদনের মাধ্যমঃ ডাকযোগে
  • আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃ অধ্যক্ষ, মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, দরাপপুর, নাটোর সদর, নাটোর
সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
  • স্কুলের নামঃ ন্যাশনাল আইডিয়াল স্কুল উত্তরা
  • আবেদনের শেষ সময়ঃ ২৪ জুন, ২০২১
  • আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃ প্রধান শিক্ষক, ন্যাশনাল আইডিয়াল স্কুল উত্তরা
সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ন্যাশনাল আইডিয়াল স্কুল, উত্তরা নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনপত্রের সাথে প্রাথীদের জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদ এবং সদ্যতোলা ৩ কপি ছবি সংযুক্ত করতে হবে।
উভয় পদের জন্য ২০০/- টাকার পে-অর্ডার ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। প্রার্থীদের আবেদনপত্র আগামী ২৪/০৬/২০২১ তারিখ বিকাল ০৫ঃ০০ টার মধ্যে বিদ্যালয়ের ঠিকানায় পৌছাতে হবে। ১নং ও ২নং পদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা আগামী ০২/০৭/২০২১ তারিখ সকাল ১০ টায় বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

  • স্কুলের নামঃ আবুজর গিফারি কলেজ
  • আবেদনের শেষ সময়ঃ ১৫ জুন, ২০২১
  • আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃ অধ্যক্ষ বরাবর
সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আবুজর গিফারি কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

বিএএফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বিএএফ শাহীন কলেজ ঢাকা’র কলেজ ও স্কুল শাখায় নিম্নবর্ণিত বিষয়ে ও পদে নিজস্ব অর্থায়নে শূন্য/সৃষ্টপদে নিয়োগের উদ্দেশ্যে যোগ্য প্রার্থীদের নিকট হতে অন-লাইনের মাধ্যমে আবেদন আহবান করা হচ্ছে।

  • পদসমূহঃ প্রভাষক (৯ জন), প্রদর্শক (৪ জন), সহকারী শিক্ষক (১৪ জন), অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর (২ জন)
  • আবেদনের সময়সীমাঃ ২২ মে-১৯ জুন, ২০২১ পর্যন্ত
  • বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর
সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি
বিএএফ শাহীন কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

All School and College Job Circular 2021

আর্মি মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত আর্মি মেডিকেল কলেজ, বগুড়ায় শিক্ষক নিয়োগের নিমিত্তে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে। আগামী ৩০/০৫/২০২১ তারিখ এর মধ্যে অফিস চলাকালীন সময়ে অধ্যক্ষ, আর্মি মেডিকেল কলেজ, বগুড়া সেনানিবাস এই ঠিকানায় ডাকযোগে/ব্যক্তিগতভাবে জমা দিতে হবে।

হুরন নাহার উচ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তিঃ মানিকগঞ্জ সদর উপজেলায় কেওড়াজানিতে মনোরম পরিবেশে অবস্থিত সরকারি এমপিওভুক্ত প্রতিষ্ঠান হুরন নাহার উচ বিদ্যালয়ে সর্বশেষ সরকারি বিধি মোতাবেক শূন্য পদে অভিজ্ঞ সম্পন্ন একজন সহকারি প্রধান শিক্ষক ও একজন সহকারী গ্রন্থাগারিক কাম-ক্যাটালগার নিয়োগ দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদের সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ৪ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, সিভিসহ আগামী ০৬/০৬/২০২১ ইং তারিখের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে।

বর্ডার গার্ড পাবলিক স্কুল, কক্সবাজার নিয়োগ বিজ্ঞপ্তিঃ কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর তত্তাবধায়নের ভিত্তিতে নিল্ললিখিত পদে নিয়োগের জন্য দরখাস্ত জাহবান করা হচ্ছে।

  • প্রধান শিক্ষক (মাধ্যমিক বিদ্যালয়)- ১টি
  • সহকারি শিক্ষক (ইংরেজি))- ১টি

সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিম্নলিখিত বিষয় সমূহে শূন্য/ সৃষ্ট পদে শিক্ষক ও কর্মচারী নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন আহবান করা হল।

  • প্রভাষক (ইংরেজি)- ১টি
  • সহকারি শিক্ষক (বাংলা, রসায়ন, ইসলাম শিক্ষা)- ৩টি
  • নার্স (মহিলা)- ১টি
  • প্রধান করণিক- ১টি
  • ড্রাইভার- ২টি
  • ইলেকট্রিশিয়ান- ১টি

(১) পাসপোর্ট সাইজের ০২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতার সকল সনদের সত্যায়িত ফটোকপি ও মোবাইল নম্বরসহ আবেদনপত্র অধ্যক্ষ ও সদস্য সচিব বরাবর ২৯ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে পৌছাতে হবে।

(২) অসম্পূর্ণ ও ক্রটিপূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে, ক্রমিক ১ ও ২নং পদের জন্য শিক্ষা জীবনের কোন পরীক্ষায় ৩য় বিভাগ গ্রহণযোগ্য নয়।

(৩) অধ্যক্ষ ও সদস্য সচিব, সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ বরাবর সোনালী ব্যাংক, সাভার ক্যান্টনমেন্ট শাখায় ক্রমিক ১ হতে ৩নং পর্যন্ত ৫০০/- টাকা এবং অবশিষ্ট পদের জন্য ৩০০/- টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

(৪) ১ থেকে ৩নং পদের জন্য বয়স সর্বোচ্চ ৩৫ বছর। (৫) ৪নং পদের জন্য বয়স সর্বোচ্চ ৪০ বছর (অবসর প্রাপ্ত সেনা সদস্যদের জন্য শিখিলযোগ্য) এবং ক্রমিক ৫ ও ৬নং পদের জন্য বয়স সর্বোচ্চ ৩০ বছর (৫নং পদের জন্য অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের বয়স শিথিলযোগ্য)।

(৬) যোগ্য ও নির্বাচিত প্রার্থীদের SMS এর মাধ্যমে লিখিত পরীক্ষার তারিখ ও সময় জানিয়ে দেয়া হবে। চাকরি স্থায়ী হওয়ার পর প্রতিষ্ঠানে প্রচলিত অন্যান্য ভাতাদি প্রদান করা হবে। কর্তৃপক্ষ যে কোনো আবেদন বিবেচনা না করার ক্ষমতা সংরক্ষণ করেন।

নিয়মিত স্কুল ও কলেজের চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপ এ যুক্ত হতে পারেন

2 thoughts on “সকল স্কুল ও কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

Leave a Comment