আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ ২০২২ঃ আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে। আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করুন। বিভিন্ন পদে বিশাল নিয়োগ চলছে, আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করুন। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ ২০২২

AKIJ Biri Factory Job Circular 2022: আগ্রহী প্রার্থীগণ আগামী নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করতে আকিজ কোম্পানির সাইটে ক্যারিয়ার পেজে ভিজিট করুন। উল্লেখ্য, ইতোমধ্যে যারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।

চাকরির ধরনবেসরকারি চাকরি
কোম্পানিআকিজ বিড়ি ফ্যাক্টরি
জেলাসকল জেলা
শূণ্যপদ০১টি
পদের সংখ্যা৪০ জন
বয়স২৬-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাএমবিএ
সাক্ষাতকারের তারিখ২২ ডিসেম্বর, ২০২১

আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি

আকিজ বিড়ি কোম্পানি বিভিন্ন পদে অসংখ্য জনবল নিয়োগ দিবে। উচ্চ মাধ্যমিক, অনার্স, মাস্টার্স পাশে বাংলাদেশের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীগণ আগামী ০৯/০১/২০২২ তারিখের মধ্যে আবেদন করতে ভিজিট করুন akijbiri.com/career

আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আকিজ বিড়ি ফ্যাক্টরি নিয়োগ বিজ্ঞপ্তি

আরও দেখতে পারেন-

AKIJ Biri Factory Niog 2022

শূণ্যপদঃ নিরাপত্তা প্রহরী
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ অষ্টম শ্রেণি পাশ ও নিরাপত্তা প্রহরী হিসেবে ১ বছর কাজের অভিজ্ঞতা। আনসার ও গ্রাম প্রতিরক্ষা প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে
উচ্চতাঃ সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি
মাসিক বেতনঃ ১২ হাজার টাকা
বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর

বরিশাল, ভোলা, পটুয়াখালী, পিরোজপুর, ঝালকাঠি ও বরগুনা অঞ্চলের প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচুয়িটি সুবিধা রয়েছে। বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড আবারো নতুন দুইটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। গ্রাফিক্স ডিজাইনার ও সাইট ইঞ্জিনিয়ার পদে স্নাতক ও ডিপ্লোমা পাশে আবেদন করা যাবে।

আগ্রহী প্রাথীগণকে ১ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নম্বরসহ পূর্নসিভি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, অভিজ্ঞতা ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপিসহ আগামী ৩১ আগস্ট সকাল ১১টায় সরাসরি সাক্ষাতকারের জন্য আদ-দ্বীন মেডিকেল কলেজ (নিচ তলা), ২ বড় মগবাজার, ঢাকা ১২১৭-এ উপস্থিত থাকতে বলা হল। প্রয়োজনে যোগাযোগ ০১৭১৩-৩৪৪৩৬১ (সকাল ৯টা থেকে বিকাল ৫টা)।

সহকারী ব্যবস্থাপক-হিসাবঃ হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং সিএ (সিসি)। কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা বয়স ৩৩-৩৮ বছর। মাসিক বেতন ৪০ হাজার টাকা। কর্মস্থলঃ রংপুর।

সিনিয়র এক্সিকিউটিভ-কোম্পানি ট্যাক্স ও ভ্যাটঃ হিসাব বিজ্ঞানে মাস্টার্স। সিএ (সিসি) ও আইটিপি হোল্ডারদের অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে কমপক্ষে ১-২ বছর কাজের অভিজ্ঞতা। বয়স ৩২-৩৮ বছর। মাসিক বেতন ৩৫ হাজার টাকা। কর্মস্থলঃ ঢাকা।

হিসাবরক্ষণ কর্মকর্তাঃ হিসাব বিজ্ঞানে মাস্টার্স। বয়স ৩২-৩৫ বছর। মাসিক বেতন ২৩ হাজার টাকা। কর্মস্থলঃ রংপুর।

পারচেজ অফিসার (লীফ)-১০ জনঃ কৃষিবিজ্ঞানে অনার্স। মটরসাইকেল ও কম্পিউটার চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে। মাসিক বেতন ২৩-২৫ হাজার টাকা। বয়স সর্বোচ্চ ৩২-৩৭ বছর। কর্মস্থলঃ রংপুর।

শেড সুপারভাইজার (বিড়ি ফ্যাক্টরী)-১০০ জনঃ এইচএসসি পাস। উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি। বয়স ২৫ থেকে ৩০ বছর। মাসিক বেতন ১৫ হাজার টাকা। বিবাহিতদের অগ্রাধিকার দেওয়া হবে৷ কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন স্থান।

প্রজেক্ট ইঞ্জিনিয়ারঃ সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। কোন নির্মাণ প্রতিষ্ঠানে কমপক্ষে ১৫ বছর কাজ করার এবং নকশা অনুযায়ী নির্মাণ কাজ পরিচালনা, তত্তাবধান এবং বিল প্রস্তুত সংক্রান্ত কাজের অভিজ্ঞতা। মাসিক বেতন ৪৫-৫০ হাজার টাকা। বয়স সর্বোচ্চ ৪৫ বছর।

ডেপুটি প্রজেক্ট ইঞ্জিনিয়ারঃ সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। কোন নির্মাণ প্রতিষ্ঠানে কমপক্ষে ১০ বছর কাজ করার এবং নকশা অনুযায়ী নির্মাণ কাজ পরিচালনা, তত্তাবধান এবং বিল প্রস্তুত সংক্রান্ত কাজের অভিজ্ঞতা। মাসিক বেতন ৩৫-৪৫ হাজার টাকা। বয়স সর্বোচ্চ ৪০ বছর।

এসিস্ট্যান্ট আর্কিটেক্টঃ আর্কিটেকচার-এ ডিপ্লোমা। কোন নির্মাণ/ ডিজাইন প্রতিষ্ঠানে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা। অটোক্যাডসহ ডিজাইন সফটওয়্যার ব্যবহারে পারদর্শি। মাসিক বেতন ২৫-৪০ হাজার টাকা। বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

নির্মাণ সুপারভাইজারঃ এইচএসসি (উচ্চ মাধ্যমিক) পাশ। নির্মাণ শ্রমিক পরিচালনায় ও নির্মাণ কাজ তত্ত্বাবধানে সর্বোচ্চ ২টি কোম্পানীতে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা। মাসিক বেতন ৩০ হাজার টাকা। বয়স সর্বোচ্চ ৩৮ বছর।

সকল পদেই স্টিল বিন্ডিং-এর কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। বাংলাদেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

AKIJ Biri Factory Job Circular 2022

ব্যবস্থাপক (হিসাব): হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং সিএ (সিসি), কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে কমপক্ষে দশ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। মাসিক বেতন ৫০-৬০,০০০ টাকা।

ব্যবস্থাপক (ক্রয়): মাস্টার্স ডিগ্রির কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে ক্রয় সংক্রান্ত কাজে কমপক্ষে দশ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪৫ বছর। মাসিক বেতন ৫০-৬০০০০ টাকা।

সহকারি ব্যবস্থাপক (ক্রয়):মাস্টার্স ডিগ্রি, কান বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে ক্রয় সংক্রান্ত কাজে কমপক্ষে পাঁচ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪০ বছর। মাসিক বেতন ৩৫-৪০০০০ টাকা।

শিক্ষানবিশ সহকারি ব্যবস্থাপক (বিপণন): স্নাতকোত্তর। এসএসসি ও এইচএসসি-তে জিপিএ-৫.০০ প্রাপ্তদের অগ্রাধিকার দেয়া হবে।

শিক্ষানবিশ এরিয়া ম্যানেজার: স্নাতকোত্তর। মাসিক বেতন ২০০০০ টাকা। মোটর-সাইকেল ও নিয়মানুযায়ী টিএ/ডিএ প্রদান করা হবে। মোটর-সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। বয়স সর্বোচ্চ ৩০ বছর। উচ্চতা ৫”৫ ইঞ্চি। ওজন ৬০ কেজি।

হিসাব রক্ষণ কর্মকর্তা: হিসাব বিজ্ঞানে মাস্টার্স। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। মাসিক বেতন প্রথম ছয় মাস ১৮,০০০ টাকা এবং ছয় মাস পর থেকে ২০,০০০/- টাকা

ক্রয় কর্মকর্তা: স্নাতকোত্তর। কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে ক্রয় সংক্রান্ত কাজে কমপক্ষে ৩ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। মাসিক বেতন ২৫-৩০০০০ টাকা।

উৎপাদন কর্মকর্তা: স্নাতকোত্তর। উৎপাদন কার্যক্রম ও শ্রমিক পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার। বয়স ২৫-৩৩ বছর। মাসিক বেতন ২০০০০ টাকা।

রিকনসাইল অফিসার (আইটি): সরকারি পলিটেকনিক থেকে ডিপ্লোমা ইন কম্পিউটার পাস। ডাটা এন্ট্রি, মাইক্রোসফট অফিস ম্যানেজমেন্ট ও ইন্টারনেট ব্রাউজিং-এ দক্ষ। বয়স সর্বোচ্চ ২৮ বছর। মাসিক বেতন ১৫,০০০ টাকা।

শেড সুপারভাইজার (বিড়ি ফ্যাক্টরী): এইচএসসি পাস। উচ্চতা ৫”৬ ইঞ্চি। বয়স ২৫-৩০ বছর। মাসিক বেতন ১৫০০০ টাকা।

শীট লেখক (বিড়ি ফ্যাক্টরী): এইচএসসি পাস। উচ্চতা ৫”৬ ইঞ্চি। বয়স ২৫-৩০ বছর। মাসিক বেতন ১৫০০০ টাকা।

সার্কুলার-২

সহকরী ব্যবস্থাপক (হিসাব) : হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং সিএ (সিসি)। কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪০ বছর। মাসিক বেতন ৩৫ – ৪০ হাজার টাকা।

সহকারী ব্যবস্থাপক (নিরীক্ষা) : হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং সিএ (সিসি)। কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৪০ বছর। মাসিক বেতন ৩৫ থেকে ৪০ হাজার টাকা

ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার : ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা। ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কমপক্ষে ৫ বছর কাজের অভিজ্ঞতাসহ এবিসি লাইসেন্স থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪০ বছর। মাসিক বেতন ৩৫ থেকে ৪০ হাজার টাকা।

সিনিয়র নিরীক্ষা কর্মকর্তা : হিসাব বিজ্ঞানে মাস্টার্স এবং সিএ (সিসি)। কোন বৃহৎ শিল্প প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে কমপক্ষে ৩ বছর কাজের অভিজ্ঞতা। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। মাসিক বেতন ২৫ থেকে ৩০ হাজার টাকা।

হিসাবরক্ষণ কর্মকর্তা (বিড়ি ফ্যাক্টরী) : হিসাব বিজ্ঞানে মাস্টার্স। বয়স সর্বোচ্চ ৩৩ বছর। মাসিক বেতন ২০ থেকে ২৫ হাজার টাকা।

নিরীক্ষা কর্মকর্তা : হিসাব বিজ্ঞানে মাস্টার্স। বয়স সর্বোচ্চ ৩৩ বছর। মাসিক বেতন ২০ থেকে ২৫ হাজার টাকা।

উৎপাদন কর্মকর্তা : স্নাতক পাস। উৎপাদন কার্যক্রম ও শ্রমিক পরিচালনায় অভিজ্ঞদের অগ্রাধিকার। বয়স ২৫-৩৩ বছর। মাসিক বেতন ২০ হাজার টাকা।

গোডাউন কিপার : বাণিজ্যে স্বাতক। গোডাউনের হিসাব সংক্রান্ত কাজে ২ বছরের অভিজ্ঞতা। কম্পিউটারে দক্ষ। বয়স সর্বোচ্চ ৩৫ বছর। মাসিক বেতন ২০ হাজার টাকা।

নিরাপত্তা প্রহরী : অষ্টম শ্রেণী পাশ। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৬ ইঞ্চি। নিরাপত্তা প্রহরী হিসেবে ১ বছর কাজের অভিজ্ঞতা। আনসার ও গ্রাম প্রতিরক্ষা প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার। মাসিক বেতন ১২ হাজার টাকা।

উল্লিখিত সকল পদের কর্মস্থল হবে মহুনা রংপুর, প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুয়িটি সুবিধা প্রদান করা হবে

নিয়মিত চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ জয়েন হতে পারেন

13 thoughts on “আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. স‍্যার আমি চাকরি করতে ইচ্চুক আমি আনসার সদস‍্যা অনেক বছর কাজের সার্টফিকেট আছে

    Reply
  2. আমি HSC পাশ,আমার বয়স ২৩ বছর,, তাহলে আমি কি আবেদন করতে পারবো না কোন সেক্টরে?

    Reply
  3. আবেদন করার পরে কিভাবে ডাকে অনেকবার তো আবেদন করছি কিন্ত কোন বার তো পরিক্ষার জন্য ডাকলো না যদি একটু বিস্তারিত জানালে অনেক উপকার হবে

    Reply
  4. পাওয়ার ডিপ্লোমায় রংপুর আকিজে কি জব পাওয়া যাবে,, নিয়োগ আছে

    Reply
  5. আমি এইচএসসি পাস শীট লেখক পদে কি আমাকে সুযোগ দেওয়া জাবে?? আমি চাকরিটা করতে ইচ্ছুক

    Reply

Leave a Comment