নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ স্মারকে প্রদত্ত জুরীপত্র ও ছাড়পত্রের অনুবলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভোলা ও নড়াইল জেলায় শূন্যপদে নিয়োগের নিমিত্তে শর্তসাপেক্ষে যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা হচ্ছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠাননারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
চলমান বিজ্ঞপ্তি০২টি
মোট পদ০৬ টি
পদের সংখ্যা০৬ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি/এসএসসি/এইচএসসি
আবেদনের শেষ তারিখ২৬ সেপ্টেম্বর ও ২০ অক্টোবর, ২০২১
আবেদন করা যাবেডাকযোগে

দেখে নিনঃ চলমান সরকারি চাকরির বিজ্ঞপ্তির তালিকা

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১ নড়াইল

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নড়াইল-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য প্রত্যেকটি পদের বিপরীতে উল্লিখিত যোগ্যতা সম্পন্ন আগ্রহী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রদত্ত সরকারি চাকুরির আবেদন ফরমে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাইতেছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ ২০২১ ভোলা

শূণ্যপদঃ গাড়ী চালক
পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
৮ম শ্রেণি পাশসহ মোটর গাড়ী চালনায় ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে
বেতন স্কেলঃ ৯৩০০-২২৪৯০ টাকা

শূণ্যপদঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
প্রার্থীকে ৮ম শ্রেণি পাশ হতে হবে
বেতন স্কেলঃ ৮২৫০-২০০১০ টাকা

আবেদনপত্র আগামী ২৬/০৯/২০২১ তারিখ বিকাল ৫টার মধ্য “সভাপতি, বাছাই কমিটি এবং অতিরিক্ত জেলা ও দায়রা জল, ভোলা” উল্লেক পূর্বক বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভোলা বরাবর সরাসরি অথবা ডাকযোগে পৌছাতে হবে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

নিয়োগ সংক্রান্ত তথ্যাবলি

কোভিড-১৯ এর পরিস্থিতির কারণে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক ১৯/০৮/২০২১ তারিখের প্রচারিত বিজ্ঞপ্তির আলোকে বিগত ২৫/০৩/২০২০ তারিখে বয়স ১৮-৩০ বৎসর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা/পোষাদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য।

বয়সের ক্ষেত্রে কোন এফিডেডিট গ্রহপযোগ্য নয়। যুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুর/কন্যা/পোষ্য হিসেবে চাকুরী প্রার্থীকে আবেদনপত্রের সাথে প্রমাণপত্র দিতে হবে।

আবেদনপত্রের সাথে সাম্প্রতিক সময়ের পাসপোর্ট সাইজের ও (তিন) কপি ছবি, শিক্ষাগত ও অভিজ্ঞতা সনদপত্রের কপি, নাগরিকত্ব সনদপত্র, প্রযোজ্য ক্ষেত্রে সনদপত্রের কপি ১ শ্রেশীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত (সত্যায়নকারীর নাম স্পষ্ট থাকতে হবে) এবং প্রার্থীর বর্তমান ঠিকানা উল্লেখপূর্বক ১০/- টাকার ডাক টিকিট সংযুক্ত ১টি ফেরত খাম দাখিল করতে হবে।

ইউনিয়ন পরিষদ/পৌরসভার চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের কমিশনার কর্তৃক প্রদত্ত মূল চারিত্রিক সনদপত্রের মুলকপি আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।

প্রার্থির পদের জন্য বিচারক (জেলা ও দায়রা জজ), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, ভোলা এর অনুকূলে ১০০/- টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/পোস্টাল অর্ডার দাখিল করতে হবে।

প্রার্থীদের পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতাদি প্রদান করা হবেনা। খামের উপরে পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

দরখাস্ত প্রাথমিক বাছাই করে আবেদনের সাথে প্রাপ্ত খামে যোগ্য প্রার্থীদের বরাবরে লিখিত পরীক্ষায় অংশগ্রহপের জন্য প্রবেশপত্র ইস্যু করা হবে। লিখিত, পরীক্ষার পূর্বদিন পর্যন্ত কেউ ডাকযোগে প্রবেশপত্র না গেলে তিনি ব্যক্তিগতভাবে নিয়োগ ও বাছাই কমিটির সভাপতির কার্যালয় হতে ২ (দুই) কপি সত্যায়িত ছবিসহ যোগাযোগ করে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ সংক্রান্ত যাবতীয়/আংশিক কার্যব্ম কর্তৃপক্ষ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক জরীকৃত স্বাস্থ্য বিধি অনুসরপপূর্বক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment