বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৩২টি পদে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার), বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, পিএসসি, ঢাকা, নিম্নলিখিত পদসমূহে সরাসরি নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের থেকে অনলাইনে আবেদনপত্র আহবান করছেন।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানবাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)
ওয়েবসাইটbpsc.gov.bd
পদের সংখ্যা৩২ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/ডিপ্লোমা
আবেদনের শেষ তারিখ০৭ মে, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইন

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ ২০২৪

বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। পরীক্ষা নিয়ন্ত্রক (ক্যাডার) বাংলাদেশ সরকারী কর্ম কমিশন, ঢাকা বিসিএস নন-ক্যাডারের নিচে উল্লেখিত পদে সরাসরি নিয়োগের জন্য নির্ধারিত যোগ্যতাধারী প্রার্থীদের নিকট হতে অনলাইনে আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।

  • আবেদন শুরুর তারিখঃ ০১-০৪-২০২৪
  • আবেদনের শেষ তারিখঃ ০৭-০৫-২০২৪
  • আবেদনের ঠিকানাঃ bpsc.teletalk.com.bd

অফিসিয়াল বিজ্ঞপ্তি-

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি 2024

বিজ্ঞাপনে বর্ণিত পদের জন্য কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে উক্ত প্রার্থী আবেদন করতে পারবেন না।

কোন প্রার্থী বিদেশ হতে তাঁর অর্জিত কোনো ডিগ্রি উল্লিখিত পদের পাশে বর্ণিত শিক্ষাগত যোগ্যতার সমমানের স্বপক্ষে বি.এম.ডি.সি কতৃর্ক প্রদত্ত ইকুইভ্যালেন্স সনদের সত্যায়িত কপি কমিশন কর্তৃক নির্ধারিত সময়ে জমা দিতে হবে।

উক্ত ইকুইভ্যালেন্স সনদের মূলকপি মৌখিক পরীক্ষার সময় সাক্ষাৎকার বোর্ডে অবশ্যই উপস্থাপন করত হবে, অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

আবেদনপত্র গ্রহণের শেষ তারিখ ০৭-০৫-২০২৪ তারিখ, রাত ১১ঃ৫৯ মিনিটের মধ্যে কেবল প্রাপ্ত প্রার্থীগণ উক্ত সময়ের পরবর্তী ২৪ ঘন্টা পর্যন্ত এসএমএস এর মাধ্যমে (বিজ্ঞাপনের ১০ নম্বর অনুচ্ছেদের নির্দেশনা অনুসরণ করে) ফি জমা দিতে পারবেন। নির্ধারিত তারিখ ও সময়ের পর কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

সরকারের পূর্বানুমতি ব্যতিরেকে কোনো প্রার্থী কোনো বিদেশি নাগরিককে বিবাহ করলে বা বিবাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ হলে তিনি আবেদন করার অযোগ্য বলে বিবেচিত হবেন।

প্রার্থীকে অনলাইন আবেদনপত্রের ডিক্লারেশন অংশে এই মর্মে ঘোষণা দিতে হবে যে, প্রার্থী কর্তৃক আবেদনপত্রে প্রদত্ত সকল তথ্য সঠিক এবং সত্য।

প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোনো অযোগ্যতা ধরা পড়লে বা কোনো প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়োগের পরে যে কোনো পর্যায়ে প্রার্থিতা বাতিল এবং কমিশন কর্তৃক গৃহীতব্য যে কোনো নিয়োগ পরীক্ষায় আবেদন করার অযোগ্য ঘোষণাসহ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

5 thoughts on “বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

  1. আমি আবেদন করতে পারবো নাকি পি এস সি ক্রমিক নাম্বার ৮ ওইখানে আবেদন করতে পারবো নাকি স্যার

    Reply

Leave a Comment