সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সম্প্রতি সমাজসেবা অধিদপ্তর ২০৯টি পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সমাজসেবা অধিদপ্তরের নোটিশ বোর্ডে পুরো বিজ্ঞপ্তি পাওয়া যাবে। এখানে বিজ্ঞপ্তির সকল তথ্য, আবেদনের নিয়ম উল্লেখ করা হল।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ ২০২৪

সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পুনঃনির্মাণ কোনাবাড়ি, গাজীপুর” শীর্ষক প্রকল্পের আওতায় পিআইইউ এর জন্য নিম্নবর্ণিত শূণ্য পদ পূরণের নিমিত্ত সরকারি বিধি মোতাবেক সাকুল্য বেতনে (জাতীয় বেতন স্কেল অনুযায়ী) শুধু প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ীভিত্তিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাউলেখিত জেলা
সংস্থাসমাজসেবা অধিদপ্তর
ওয়েবসাইটhttps://dss.gov.bd
পদের সংখ্যা২০৯ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি
সাক্ষাতকারের তারিখ১৮ জুলাই, ২০২৪
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে

দেখে নিনঃ চলমান সকল সরকারি চাকরির বিজ্ঞপ্তি

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024

সমাজসেবা অধিদফতর এর মাধ্যমে ইউনিসেফ বাংলাদেশের আর্থিক ও কারিগরি সহায়তায় পরিচালিত রোহিংগা শিশু সুরক্ষা কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে সম্পূর্ণ স্থায়ী ভিত্তিতে ইউনিসেফ বাংলাদেশের সাথে স্বাক্ষরিত সমঝোতা স্মারকে বর্ণিত সময়ের অথবা সমঝোতা স্মারকে সময় বর্ধিত হলে উক্ত সময়ের জন্য নিমোক্ত শর্তসমূহের আলোকে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের ঠিকানাঃ http://dss.teletalk.com.bd

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষা

আবেদনপত্র আগামী ২১-০৪-২০২৪ তারিখ অফিস সময়ের মধ্যে প্রকল্প পরিচালক, দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পুনঃনির্মাণ কোনাবাড়ি, গাজীপুর প্রকল্প, সমাজসেবা অধিদপ্তর, কক্ষ নং ৮০৮, ৮ম তলা, ই-৮/বি-১, আগারগাও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭, এই ঠিকানায় ডাক/কুরিয়ার যোগে পৌছাতে হবে। নির্ধারিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না ।

সাদা কাগজে লিখিত আবেদনপত্র নিল্ললিখিত বিবরণ ও কাগজপত্রাদিসহ উল্লিখিত ঠিকানায় পৌছাতে হবে- নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা ও মোবাইল নম্বর, জন্ম তারিখ, ২১/০৪/২০২৪ তারিখে বয়স, শিক্ষাগত যোগাতার সকল সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, চারিত্রিক সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র, কোটার প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ প্রতিষ্ঠান/কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ এবং সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট সাইজের ছবি।

ছবি ও সকল সনদপত্রের ছায়ালিপি ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে এবং খামের উপর নিজ জেলা ও পদের নাম উল্লেখ করতে হবে।

নির্ধারিত তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে । বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহণযোগ্য নয়। সরকারি/আধা-সরকারি সংস্থায় চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকার নির্ধারিত নীতিমালা অনুসরণ করা হবে। প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

মুক্তিযোদ্ধা কোটার আবেদনের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্রের কপি ১ম শ্রেনির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে ।

সমাপ্ত প্রকল্পের জনবল অন্য প্রকল্পে নিয়োগের ক্ষেত্রে জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারীকৃত ১৯ সেপ্টেম্বর ২০০৪ তারিখের টিম- ১(২)/১১/২০০৩-১৬৫ নং স্মারক অনুসারে প্রবেশ পদে নিয়োগের বয়সসীমা শিথিলযোগ্য।

বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। চাকুরীরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় যথাযথ কর্তৃপক্ষের মূল অনুমতি পত্র প্রদর্শন করতে হবে।

আবেদনপত্রের সাথে প্রার্থীর নাম ও ঠিকানা উল্লেখপূর্বক ০৬ (ছয়) টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকেটযুক্ত একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে ।

আবেদনপত্রের সাথে সকল প্রার্থীকে প্রকল্প পরিচালক, দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্র পুনগরনির্মাণ কোনাবাড়ি, গাজীপুর শীর্ষক প্রকল্প বরাবর সোনালী ব্যাংক এর যে কোনো শাখা থেকে সোনালী ব্যাংক লিমিটেড, আগারগাও শাখা, ঢাকা এর অনুকূলে ২০০ টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে অর্ডার সংযুক্ত করতে হবে।

প্রাথমিক বাছাইয়ের পর কর্তৃপক্ষের বিবেচনায় কেবলমাত্র উপযুক্ত প্রার্থীদের নিয়োগ পরীক্ষার জন্য ইন্টারভিউ কার্ড প্রেরণ করা হবে। নিয়োগ পরীক্ষায় (লিখিত, ব্যবহারিক ও মৌখিক) অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

এই বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ ইন্টারভিউ কার্ড ইস্যু কিংবা বর্ণিত পদ পূরণে বাধ্য নয়। অসম্পূর্ণ ও নির্ধারিত তারিখের পরে প্রাপ্ত আবেদনপত্র কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে।

আবেদনপত্র গ্রহণ, বাছাই, বাতিল কিংবা অনিবার্য কারণবশত নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করার পূর্ণ এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করবে।

1 thought on “সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

Leave a Comment