বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) রাজস্ব বাজেটভুক্ত নিচে বর্ণিত শূন্য পদসমূহে লোক নিয়োগের নিমিত্তে প্রয়োজনীয় যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকগনের নিকট থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে। আবেদন ফরমের সাথে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সত্যায়িত অনুলিপি দাখিল করতে হবে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানবাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)
ওয়েবসাইটbksp.gov.bd
পদের সংখ্যা০৭ জন
বয়সসীমা১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৮ মার্চ, ২০২৪
ঠিকানাবিকেএসপি, জিরানী, সাভার, ঢাকা

এক নজরে দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তি

বিকেএসপি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) পরিচালিত প্রমীলা প্রশিক্ষণার্থীদের উন্নয়ন শীর্ষক প্রকল্পের জন্য নিচে উল্লেখিত পদসমূহে লোক নিয়োগের নিমিত্তে প্রয়োজনীয় যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকগনের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের ঠিকানাঃ স্ব-হস্তে লিখিত নির্ধারিত ফরমে আবেদনকারীর সাম্প্রতিক সময়ের ৩ (তিন) কপি (৫৮৫ সে.মি) সাইজের সত্যায়িত ছবিসহ মহাপরিচালক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসসি), জিরানী, আশুলিয়া, সাভার, ঢাকা-এর বরাবরে আগামী ২৮/০৩/২০২৪ তারিখের মধ্যে ডাকযোগে অথবা অফিসের বাক্সে (অফিস চলাকালীন সময়ে) পৌছাইতে হইবে। নির্ধারিত তারিখের পরে কোন আবেদনপত্র গ্রহনযোগ্য হইবে না।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

BKSP নিয়োগ বিজ্ঞপ্তি 2024

চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করিতে হইবে। ২৮/০৩/২০২৪ তারিখে প্রার্থীর বয়স আবেদনে উল্লেখ করিতে হইবে। খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করিতে হইবে।

ক্রমিক নং ১ এ বর্ণিত পদের অনুকূলে আবেদনকারীকে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এবং ক্রমিক নং ০২-০৩ পর্যন্ত পদের অনুকূলে আবেদনকারীকে ১০০/- (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট, উত্তরা ব্যাংক লিমিটেড-এর য়ে কোন শাখা হইতে মহাপরিচালক, (বিকেএসপি -এর অনুকূলে দরখাস্তের সাথে জমা দিতে হইবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলিয়া গণ্য হইবে।

লিখিত পরীক্ষায় উত্তর প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় আহবান করা হইবে। এ সময় যোগ্যতার ও অন্যান্য সকল সনদের মূল কপি দেখাইতে হইবে।

প্রযোজ্য ক্ষেত্রে মহিলা কোটা, উপজাতীয় কোটা এবং এতিম ও শারীরিক প্রতিবন্ধি নির্ধারিত কোটা সংরক্ষণ করা হইবে। তবে সকল ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের সনদপত্র দরখাস্তের সাথে পেশ করিতে হইবে।

আবেদন ফরম বিকেএসপির ওয়েবসাইট এ পাওয়া যাইবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের যে কোন সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হইবে।

2 thoughts on “বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

Leave a Comment