বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২১

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২১ঃ বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নতুন এই বিজ্ঞপ্তি অনুযায়ী ৪টি পদে মোট ১৭ জন নিয়োগ দেয়া হবে। বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২১

Bangladesh China Power Company Limited Job Circular 2021: বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাঃ) লিমিটেড নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এবং সিএমসি, চায়না এর যৌথ উদ্যোগের প্রতিষ্ঠান) এ কোম্পানির প্রচলিত বেতন-ভাতা মোতাবেক নিম্নবর্ণিত পদসমূহে চুক্তিভিত্তিক নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
ওয়েবসাইটbcpcl.org.bd
মোট পদ৪টি
পদের সংখ্যা১৭ জন
বয়স১৮-৫৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক
আবেদনের শেষ তারিখ১৫ জুন, ২০২১
আবেদনের মাধ্যমসরাসরি/ডাকযোগে

আরও দেখুন- পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২১ সার্কুলার

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

শূন্য পদের নাম, পদসংখ্যা, মূল বেতন, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা, বয়স বিস্তারিত দেয়া হল, আরো বিস্তারিত দেখতে নিচে দেয়া অফিসিয়াল সার্কুলার (ছবি আকারে) দেখতে পারেন।

শূণ্যপদঃ কমান্ডার
পদের সংখ্যাঃ ০১ টি
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ
কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট হতে ন্যুনতম স্নাতক। বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স হতে উপ-সহকারী পরিচালক পদ হতে অবসর গ্রহণকারী।
বেতনঃ ৪২,০০০ টাকা

শূণ্যপদঃ লিডার (ফায়ার স্টেশন)
পদের সংখ্যাঃ ০২ টি
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ
ন্যুনতম এইচ.এস.সি অথবা সমমান পাশ। বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স হতে লিডার পদ হতে অবসর গ্রহণকারী।
বেতনঃ ২৩,০০০ টাকা

শূণ্যপদঃ ড্রাইভার (ফায়ার স্টেশন)
পদের সংখ্যাঃ ০৪ টি
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ
ন্যুনতম এস.এস.সি/সমমান পাশ। সংশ্লিষ্ট কাজে ন্যুনতম ০৫ বছরের অভিজ্ঞতা ও ভারী যানবাহন চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী। বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, আর্মি অথবা সমজাতীয় প্রতিষ্ঠানসমূহ ড্রাইভার হিসেবে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতনঃ ১৮,০০০ টাকা

শূণ্যপদঃ ফায়ার ফাইটার (ফায়ার স্টেশন)
পদের সংখ্যাঃ ১০ টি
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ
ন্যুনতম উচ্চ মাধ্যমিক/সমমান পাশ। ন্যুনতম সিজিপিএ ৫.০০ স্কেলে ২.৫০ থাকতে হবে ও প্রার্থীকে সুস্থ এবং সুঠাম দেহের অধিকারী হতে হবে এবং উচ্চতা- ন্যুনতম ৫ ফিট ৬ ইঞ্চি, বুকের মাপ- ন্যুনতম ৩১ ইঞ্চি (স্বাভাবিক) ও ৩৩ ইঞ্চি (সম্প্রসারিত)
বেতনঃ ১৮,০০০ টাকা

  • আবেদন গ্রহণ শুরু হয়েছে
  • আবেদনের শেষ তারিখ১৫ জুন, ২০২১

আবেদনের ঠিকানাঃ মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), কর্পোরেট অফিস, বিসিপিসিএল, (৫ম তলা), ০৮ পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ
বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি

কোম্পানির প্রচলিত নীতিমালা অনুযায়ী বাড়ি ভাড়া ভাতা, চিকিতসা ভাতা, বিদ্যুৎ কেন্দ্র ভাতা, যাতায়াত ভাতাসহ অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনপত্র এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সাথে নিম্নোক্ত কাগজপত্রাদি সত্যায়িত করে নবযুক্ত করতে হবে- শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি, অভিজ্ঞতার সনদ (অভিজ্ঞতার সনদ প্রদানকারী কর্মকর্তার নাম, ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করতে হবে, ড্রাইভিং লাইসেন্সের কপি, সদ্য তোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের কপি, স্থায়ী ঠিকানার বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র, বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রাঃ) লিমিটেড এর অনুকূলে ১০০০/- (এক হাজার নং ০১ এর ক্ষেত্রে) এবং ৫০০/- টাকা, (নং ০২, ০৩ এবং ০৪ এর ক্ষেত্রে) মূল্যের (অফেরতযোগ্য) পে-অর্ডার।

প্রার্থী আবেদনপত্রে যে সকল তথ্যাদি উল্লেখ করবেন- নাম, ২৫/০৫/২০২১ তারিখে বয়স, স্থায়ী ঠিকানা, বৈবাহিক অবস্থা, পিতার নাম, শিক্ষাগত যোগ্যতা, ধর্ম, মোবাইল নম্বর, মাতার নাম, সংশিষ্ট কাজে অভিজ্ঞতা, জাতীয়তা, জন্ম তারিখ, বর্তমান ঠিকানা,জাতীয় পরিচয়পত্র নম্বর।

উপরিউক্ত তথ্যাদি উল্লেখপূর্বক অনুচ্ছেদ ০৩ এ উল্লিখিত কাগজপত্রসহ আবেদনপত্র মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), কর্পোরেট অফিস, বিসিপিসিএল, (৫ম তলা), ০৮ পান্থপথ, কাওরান বাজার, ঢাকা-১২১৫ বরাবর ১৫/০৬/২০২১ তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সরাসরি/ডাকযোগে পৌছাতে হবে। নির্ধারিত তারিখ ও সময়ের পর কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

ক্রমিক নং ০১, ০২ এবং ০৩ এর ক্ষেত্রে সংশ্লিষ্ট কাজে অধিক অভিজ্ঞতাসম্পরর প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। আবেদনপত্রের খামের উপর পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। কর্তৃপক্ষ উপরিউক্ত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি এবং এ নিয়োগ স্থগিত/বাতিল/নিয়োগের বিষয়ে যে কোন সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা সংরক্ষণ করে।

আরো দেখতে পারেন-

নিয়মিত সকল চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ বা গ্রুপ এ যুক্ত হতে পারেন

Leave a Comment