জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ সম্প্রতি জাগরণী চক্র ফাউন্ডেশন আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। এবারের বিজ্ঞপ্তিতে ৪টি পদে জনবল নিয়োগ দেয়া হবে। প্রার্থীদের সৎ, কর্মঠ, উদ্যমী এবং দেশের যে কোন স্থানের দরিদ্র জনগোষ্ঠীর সাথে প্রত্যন্ত অঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
কোম্পানিজাগরণী চক্র ফাউন্ডেশন
পদ১টি
পদের সংখ্যা৪ জন
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/মাস্টার্স
আবেদনের শেষ তারিখ০২ জানুয়ারি, ২০২২
আবেদন পাঠানোর ঠিকানাজাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর- ৭৪০০

দেখে নিনঃ ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ 2022

Jagorani Chakra Foundation Job Circular 2022: জাতীয় পর্যায়ের বেসরকারী এনজিও উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন, পিকেএসএফ এর আর্থিক সহায়তায় বর্তমানে বাংলাদেশের ৪০টি জেলায় ৪১২টি শাখার মাধ্যমে মাইক্রো-ফাইন্যান্স কর্মসূচি বাস্তবায়ন করছে। উক্ত কর্মসূচির আওতায় নিমোক্ত পদসমূহে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • শূণ্যপদঃ ম্যানেজার (গ্রেড- ১০)
  • পদের সংখ্যাঃ ১০০ জন
  • মাসিক বেতনঃ সর্বসাকুল্যে ৩৪,৬৪৯/- টাকা, এছাড়া নিয়মানুযায়ী অন্যান্য সুবিধাদি

স্নাতকোত্তর। ঋণ কার্যক্রমের কাজে ৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। যার মধ্যে ঋণ কার্যক্রমের শাখা পরিচালনায় ন্যুনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারের অফিস প্রোগ্রাম, ই- মেইল, ব্রাউজিং জানতে হবে এবং মোটরসাইকেল চালানোয় দক্ষ ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স অনূর্ধ্ব ৪০ বছর।

  • শূণ্যপদঃ শাখা হিসাব রক্ষক/সহকারী ম্যানেজার (গ্রেড- ১১)
  • পদের সংখ্যাঃ ৮০ জন
  • মাসিক বেতনঃ সর্বসাকুল্যে ২৪,৪৪৭/- টাকা

হিসাববিজ্ঞান/ব্যবস্থাপনায় স্নাতকোত্তর। ঋণ কার্যক্রমের হিসাবরক্ষকের কাজে ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটারের অফিস প্রোগ্রাম, ই- মেইল, ব্রাউজিং জানতে হবে এবং মোটর-সাইকেল চালানোয় দক্ষ ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

  • শূণ্যপদঃ শাখা হিসাব রক্ষক/সিনিয়র অফিসার (গ্রেড- ১২)
  • পদের সংখ্যাঃ ৭০ জন
  • মাসিক বেতনঃ সর্বসাকুল্যে ২২,৩০২/- টাকা

হিসাববিজ্ঞান/ব্যবস্থাপনায় স্নাতকোত্তর। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার। কম্পিউটারের অফিস প্রোগ্রাম, ই- মেইল, ব্রাউজিং জানতে হবে। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর।

  • শূণ্যপদঃ অফিসার (গ্রেড- ১৩)
  • পদের সংখ্যাঃ ৩০০ জন
  • বেতনঃ ৬ মাস শিক্ষানবিশকালীন সর্বসাকুল্যে ১৬,০০০/- টাকা, শিক্ষানবিশকাল শেষে মাসিক বেতন ২০,০৮৩/- টাকা

স্নাতক/সমমান। মাঠ পর্যায়ে বাইসাইকেল/মটরসাইকেল চালিয়ে ঋণ কার্যক্রম পরিচালনা করার মানসিকতা থাকতে হবে। কম্পিউটারের অফিস প্রোগ্রাম এবং মোটরসাইকেল চালানোয় দক্ষ ও বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী প্রার্থীদের অগ্রাধিকার।

  • শূণ্যপদঃ পিয়ন কাম গার্ড (গ্রেড- ১৬)
  • পদের সংখ্যাঃ ১০০ জন
  • বেতনঃ মাসিক বেতন সর্বসাকুল্যে ৯,০০০/- টাকা

Jagorani Chakra Foundation Job Circular 2022

ন্যূনতম এসএসসি/সমমান পাশ। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার। বয়স অনূর্ধ্ব ৩০ বছর। অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

৫ নং পদ ব্যতীত অন্যান্য পদের জন্য সকল পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ/শ্রেণী থাকতে হবে। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে ৪.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.০০ এবং ৫.০০ মাত্রার স্কেলে কমপক্ষে ২.৫০ মানের সিজিপিএ থাকতে হবে।

বেতন ভাতা ছাড়াও সংস্থার নিয়মানুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসবভাতা, সিপিএফ, গ্রাচুইটি, শিক্ষাভাতাসহ অন্যান্য সুবিধা প্রাপ্য হবেন।

এছাড়াও নির্ধারিত মেয়াদান্তে যোগ্যতা, দক্ষতা ও কর্ম মূল্যায়নের ভিত্তিতে উচ্চতর পদে পদোন্নতির সুযোগ রয়েছে। যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদন করতে হবে । আবেদনপত্রের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ সিভি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম ও গ্রেড উল্লেখ করতে হবে। বিভাগীয় প্রার্থীর সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে পারবেন।

ইতোপূর্বে সংস্থা হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছেন, নারী ও শিশু নির্যাতন এবং যৌন হয়রানীর অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই ।

একজন প্রার্থী একাধিক পদের জন্য আবেদন করতে পারবেন না। অন্যথায় আবেদন বাতিল হিসেবে গণ্য হবে। বাছাইপূর্বক সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। ৩ ও ৪ নং পদের প্রার্থীর প্রাথমিকভাবে নির্বাচিত হওয়ার পর ১৫ দিনের অন দা জব ট্রেইনিং এ অংশগ্রহণ করতে হবে।

রেজিস্ট্রেশন ফি বাবদ ১০০ টাকা পরীক্ষা কেন্দ্রে জমা দিয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জীবন বৃত্তান্তে উল্লিখিত তথ্যাবলীর সত্যতা যাচাই সংস্থার নিজস্ব প্রক্রিয়ায় করা হবে। প্রাথমিক নিয়োগে স্বাস্থ্য পরীক্ষায় উপযুক্ত হতে হবে।

প্রশিক্ষণ শেষে চুড়ান্ত নিয়োগের সময় ২ ও ৩ নং পদে নিয়োগ প্রাপ্তদের ১৫,০০০/- টাকা এবং ৪ নং পদে ১০,০০০/- টাকা জামানত হিসেবে জমা দিতে হবে (যা সুদসহ ফেরত যোগ্য)। জামানতের টাকা “ জাগরণী চক্র ফাউন্ডেশন” শিরোনামে শুধুমাত্র MICR পে অর্ডার এর মাধ্যমে জমা দিতে হবে।

নগদ/অন্য কোন মাধ্যমে এই অর্থ গ্রহণ করা হবে না। এছাড়া ৫ নং পদ ব্যতিত অন্যান্য সকল পদের জন্য ৩০০/- টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকারনামা প্রদান বাধ্যতামূলক ।

নিয়োগ জালিয়াতির ঝুঁকি হতে সাবধান। জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) এ চাকরির ক্ষেত্রে বিকাশ বা অন্য কোন মাধ্যমে আর্থিক লেনদেন হয় না। জেসিএফ এর অনুকূলে MICR পে অর্ডার ব্যতিত অন্য কোন মাধ্যমে আর্থিক লেনদেন করে ক্ষতি হলে সংস্থা তার দায়ভার এহণ করবে না ।

এনজিও চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

3 thoughts on “জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment