অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সাতক্ষীরা জেলা জজ আদালতে নিম্নবর্ণিত শূন্যপদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে নিচে বর্ণিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় করুক নির্ধারিত চাকরির আবেদন ফরমে দরখান্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরণসরকারি চাকরি
চাকরি দাতা প্রতিষ্ঠানঅতিরিক্ত জেলা ও দায়রা জজ
ওয়েবসাইটhttps://lawjusticediv.gov.bd
জেলাসকল জেলা
মোট পদ০২টি
পদের সংখ্যা০৩ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম শ্রেণি/এইচএসসি
আবেদনের শেষ তারিখ১২ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

অতিরিক্ত জেলা দায়রা জজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শূণ্যপদঃ সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যাঃ ০১ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
যেকোন স্বীকৃত শিক্ষা বোর্ড হইতে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ ও কম্পিউটারে পারদশী হইতে হইবে
বেতন স্কেল
১১০০০-২৬৫৯০ টাকা

শূণ্যপদঃ অফিস সহায়ক
পদের সংখ্যাঃ ০২ জন
শিক্ষাগত যোগ্যতাঃ
৮ম শ্রেণি উত্তীর্ণ
বেতন স্কেল
৮২৫০-২০০১০ টাকা

আবেদনের ঠিকানাঃ চেয়ারম্যান, নিয়োগ ও বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ১ম আদালত, সাতক্ষীরা

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
অতিরিক্ত জেলা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখতে পারেন-

জেলা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি 2021

প্রার্থীকে নির্ধারিত ফরমে আবেদন করিতে হইবে এবং প্রাথী কর্তৃক দরখাস্তটি হস্তে পূরণকৃত ও স্বাক্ষরিত হইতে হইবে। চেয়ারম্যান, নিয়োগ ও বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ, ১ম আদালত, সাতক্ষীরা বরাবর ডাকযোগে অথবা সরাসরি আবেদন প্রেরণ করিতে হইবে।

খামের উপর পদের নাম উল্লেখ করিতে হইবে। দরখাস্ত গ্রহণের শেষ তারিখ ১২/০৯/২০২১ বিকাল ৫ঃ০০ ঘটিকা পর্যন্ত। বিলে প্রাপ্ত, অসম্পু ও ক্রটিযুক্ত আবেদনপত্র বাতিল বলিয়া গণ্য হইবে। আবেদনপত্রের সহিত স্পষ্ট অক্ষরে (৯.৫* ৪.৫) ইঞ্চি খামের উপর নিজ ঠিকানা লিখি য়া ১০ (দশ) টাকার ডাকটিকিট যুক্ত একটি ফেরত খাম দিতে হইবে।

জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত চাকরির আবেদন ফরমের নমুনা জেলা জজ আদালতের নোটিশ বোর্ডে পাওয়া যাইবে অথবা সংশিষ্ট মন্ত্রণালয়ের ওয়েবসাইট এ পাওয়া যাইবে।

শুন্যপদ পূরণে কোটা সম্পর্কিত সর্বশেষ জারি করা সরকারী নীতিমালা যথাযথভাবে অনু সরণ করা হইবে। কোটা দাবীকৃত আবেদনকারীকে খামের উপর কোন কোটায় আবেদন করা হইয়াছে তাহা সুনির্দিষ্টভাবে উল্লেখ করিতে হইবে। আবেদনকারীকে কোটার অধিকারী মর্মে সত্যায়িত প্রমাণপত্র আবেদনের সহিত দাখিল করিতে হইবে।

১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত সদ্য তোলা ৫*৫ সেঃ মিঃ সাইজের ২ কপি রঙ্গিন ছবি আবেদন ফরমের নির্ধারিত স্থানে সংযুক্ত করিতে হইবে।

আবেদনকারীর বয়স জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯/০৮/২১ তারিখের পরিপত্র অনুযায়ী ২৫/০৩/২০২০ তারিখে ১৮ (আঠার) হইতে ৩০ (ত্রিশ) বছরের মধ্যে হইতে হইবে। তবে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তি যোদ্ধার পুত্র-কন্যা/ পুত্র-কন্যার পুত্র কন্যার ক্ষেত্রে বয়সের উর্ধসীমা ৩২ বছর। বয়সের ব্যাপারে কোন প্রকার এফিডেভিউ গ্রহণ যোগ্য নহে।

সরকারি চাকুরী হইতে বরখাস্ত/ অপসারণকৃত প্রাথীগণ আবেদন করিতে পারিবেন না। প্রাথমিক বাছাই এ আবেদন পত্রের সহিত প্রাপ্ত খামে যোগ্য প্রার্থীদের বরাবরে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ইস্যু করা হইবে। লিখিত পরীক্ষার তারিখ, সময় ও স্থান প্রবেশপত্রে উল্লেখ থাকিবে।

নিয়োগ সংক্রান্ত সকল বিধিবিধান অনুসরণ করে লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার মাধ্যমে বাছাই চূড়ান্ত করা হইবে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রত্যেক প্রার্থীকে মৌখিক পরীক্ষার সম য় সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/নিবন্ধন সনদপত্রের এবং কোটার আর ধকারীদের ক্ষেত্রে প্রমাণপত্রের মূল কপি সহ ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত প্রত্যেকটি সনদের ফটোকপি সঙ্গে আনিতে হইবে।

আবেদনের সহিত অন্য কোন কাগজপত্র অথবা কোন প্রকার সনদপত্র অথবা কোন সনদের ফটোকপি দাখিল করিবার আবশ্যকতা নাই। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হইবে না। প্রার্থীগণকে প্রা যাজনীয় কলম, পেনসিল সঙ্গে আনিতে হইবে।

নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষ পদের সংখ্যা কম-বেশি করিবার ক্ষমতাসহ যে কোন পদের নিয়োগ স্থগিত রাখিবার ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত সকল বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চড়ান্ত বলিয়া গণ্য হইবে।

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে রাখুন

Leave a Comment