উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ঃ বাংলাদেশের বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য বিস্তারিত দেখুন এবং আপনার নিকটস্থ উপজেলা হলে চাকরির জন্য আবেদন করতে পারেন। উল্লেখিত জেলার সদর উপজেলার নিম্নবর্ণিত ইউনিয়নসমূহের নামের বিপরীতে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিক ও সংশ্লিষ্ট ইউনিয়ন/ওয়ার্ডের স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা সংস্থাউপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়
পদের সংখ্যা৪ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাদাখিল/আলিম/কামিল/দাওরায়ে হাদিস
আবেদনের শেষ তারিখ১৫ নভেম্বর, ২০২৩
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ ২০২৩

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ, উপজেলা-১ শাখার তারিখের ও স্মারকের ছাড়পত্র মোতাবেক বগুড়া জেলার গাবতলী উপজেলা পরিষদের অস্থায়ী রাজস্ব খাতে সৃজিত অফিস সহায়ক পদে সরাসরি নিয়োগ পদ্ধতিতে নিয়োগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে নিচে দেয়া শর্তাবলী পুরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

শূণ্যপদঃ নিচে দেখুন
পদসংখ্যাঃ ০৪ জন
শিক্ষাগত যোগ্যতাঃ আলিম/দাখিল/কামিল/দাওরায়ে হাদিস পাশ
বেতন স্কেলঃ
৭-১৫ হাজার টাকা

আগ্রহী প্রার্থীগণকে আগামী ১৫-১১-২০২৩ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার রাবর সরাসরি অথবা ডাকযোগে আবেদনপত্র প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

আরো পড়ুন-

নিয়োগ সংক্রান্ত শর্তাবলী

প্রার্থীকে অবশ্যই জন্ম সূত্রে বাংলাদেশের নাগরিক এবং সংশ্লিষ্ট ইউনিয়ন/ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা হতে হবে। সাধারণ ক্ষেত্র ১৫/১০/২০২৩ তারিবে বয়স ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাগণের, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাগণের পুত্র/কন্যার পুত্র/কন্যা ক্ষেত্রে বয়স ৩২ বছর। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না

শারীরিক যোগ্যতা হিসেবে পুরুষ প্রার্থীর ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, বুকের মাপ ৩০ ইঞ্চি (স্বাভাবিক), ৩২. ইঞ্চি (সম্প্রসারণ), ওজন ৫০ কেজি এবং মহিলা প্রার্থীর ক্ষেত্রে উচ্চতা ৫ ফুট, বুকের মাপ ২৮ ইঞ্চি (স্বাভাবিক), ৩০ ইঃ (সম্প্রসারণ), ওজন ৪৫ কেজি।

আবেদনের ক্ষেত্রে সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন, সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের ছবি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রদত্ত নাগরিকত্ব ও চারিত্রিক সনদপত্রের কপি ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যারিত করে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রের সঙ্গে উপজেলা নির্বাহী অফিসার, উল্লেখিত জেলার এর অনুকূলে যে কোন তফসিলি ব্যাংক হতে ৫০০/- টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার জমা দিতে হবে। উপজেলা নির্বাহী অফিসার, উল্লেখিত জেলা বরাবর টাইপকৃত আবেদন সরাসরি অথবা ডাকযোগে আগামী ১৫-১১-২০২৩ বিকেল ৫ টার মধ্যে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উল্লেখিত জেলায় পৌছাতে হবে।

নিয়োগের ক্ষেত্রে বিদ্যমান সরকারি বিধিবিধান/নীতিমালা অনুসরণ করা হবে ও অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মুল কপি প্রদর্শন করতে হবে। এক্ষেত্রে কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। নিয়োগকারী কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির যে কোন বিষয় সংশোধন/পরিবর্তন বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়োগের বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

Leave a Comment