৮টি পদে ঢাকা ইপিজেড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঢাকা ইপিজেড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ এর অধীনস্থ ঢাকা ইপিজেড হাসপাতালে আবারো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ডের অধীন ঢাকা ইপিজেড হাসপাতালে নিম্নবর্ণিত শূণ্যপদে অস্থায়ী ভিত্তিতে লোকবল নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানঢাকা ইপিজেড হাসপাতাল
ওয়েবসাইটhttps://www.bepza.gov.bd
শূণ্যপদ০২ টি
পদের সংখ্যা০৮ জন
বয়সসীমা১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা/এমবিবিএস
আবেদনের শেষ তারিখ০৭ অক্টোবর, ২০২১
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

ঢাকা ইপিজেড হাসপাতাল নিয়োগ ২০২১

শূণ্যপদঃ মেডিকেল অফিসার
পদ সংখ্যাঃ ০২ জন
শিক্ষাগত যোগ্যতা/অভিজ্ঞতাঃ
এমবিবিএস ডিগ্রীধারী এবং বিএমডিসির রেজিষ্ট্রেশন প্রাপ্ত
বেতন স্কেলঃ ২২০০০-৫৩০৬০ টাকা

শূণ্যপদঃ সিনিয়র স্টাফ নার্স
পদ সংখ্যাঃ ০৬ জন
শিক্ষাগত যোগ্যতা/অভিজ্ঞতাঃ
সরকারী স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে ৪ বছর মেয়াদী নার্সিং ডিপ্লোমাধারী এবং নার্সিং কাউন্সিল হতে রেজিষ্ট্রেশন প্রাপ্ত
বেতন স্কেলঃ ১৬০০০-৩৮৬৪০ টাকা

ঢাকা ইপিজেড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ঢাকা ইপিজেড হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

অনলাইন ফরম পূরণের নিয়মাবলী

সরকার কর্তৃক নির্দিষ্ট চাকুরীর আবেদন ফরমে দরখাস্ত আগামী ০৭/১০/২০২১ তারিখের মধ্যে সদস্য সচিব, ঢাকা ইপিজেড হাসপাতাল ট্রাস্টি বোর্ড, ঢাকা ইপিজেড, সাভার, ঢাকা-১৩৪৯ বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌছাতে হবে। অত্র অফিসে সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। উল্লেখিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্রমূহ বাতিল বলে গণ্য হবে। আবেদনের নমুনা বেপজা এর ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

উল্লিখিত তারিখের পর ডাকযোগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত গ্রহণ করা হবে না। বয়স প্রমাণের জন্য এফিডেভিড গ্রহণযোগ্য নয়।

অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ এবং বিলম্বে আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। দরখাস্তের খামের উপরের মাঝখানে প্রার্থিত পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

ঢাকা ইপিজেড হাসপাতাল, গনকবাড়ী, আশুলিয়া, সাভার, ঢাকা এর অনুকূলে উল্লিখিত মেডিকেল অফিসার পদের জন্য ৪০০/- (চারশত) টাকা এবং সিনিয়র স্টাফ নার্স পদের জন্য ৩০০/- (তিনশত) টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে।

দরখাস্তের সাথে নিচে লিখিত কাগজপত্র দাখিল করতে হবে-

১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, সত্যায়িত সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, চারিত্রিক সনদপত্র, জাতীয়তা সনদপত্রের কপি বা আইডি কার্ডের কপি, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/পৌরসভার পৌর মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে)।

কর্তৃপক্ষ কোন কারণ প্রদর্শন ব্যতিরেকে যে কোন দান গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারনে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা লিখিত/ মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত দেয়া হবে না।

নিয়োগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। কোন তদবীর বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশহণের জন্য কোন টিএ/ডিএ দেয়া হবে না।

নিয়মিত সরকারি চাকরির খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ যুক্ত হতে পারেন

Leave a Comment