এসিআই (ACI) কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এসিআই কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – ACI Company Job Circular 2023: অনেকদিন পর আবার এসিআই কোম্পানি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী সকল যোগ্যতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনের জন্য আহবান করা হল।

এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এসিআই/এসিআই সীড বাংলাদেশের অন্যতম সফল বৃহত্তম কোম্পানি। ঔষধ কোম্পানি হিসেবে যাত্রা শুরু করলেও বর্তমানে এসিআই গ্রুপ, যা ২৫টিরও বেশি বিষয় নিয়ে কাজ করছে। বাংলাদেশে অনেকেই সাফল্যের সাথে এসিআই গ্রুপে চাকরি করছে। আপনার যোগ্যতা থাকলে আপনিও এসিআই কোম্পানীতে ক্যারিয়ার গড়তে পারেন।

চাকরির ধরনবেসরকারি চাকরি
কোম্পানিএসিআই (ACI)
ওয়েবসাইটhttps://www.aci-bd.com
জেলাসকল জেলা
শূণ্যপদমার্কেটিং এক্সিকিউটিভ
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়সসীমা১৮-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রি
সাক্ষাতকারের তারিখ২০ ও ২১ অক্টোবর, ২০২৩

দেখে নিনঃ যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 

এসিআই কোম্পানিতে নিয়োগ ২০২৩

শূণ্যপদঃ ফিল্ড মার্কেটিং এক্সিকিউটিভ
পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতাঃ
স্নাতক পাশ
কর্মস্থলঃ বাংলাদশের যেকোন স্থান

এসিআই কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
এসিআই কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি

আরও দেখতে পারেন-

এসিআই কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

দায়িত্ব সমূহঃ মাঠ পর্যায় চুক্তিবদ্ধ বীজ উৎপাদনকারী চাষীদের মাধ্যমে কোম্পানি কর্তৃক নির্ধারিত মান এবং উৎপাদন লক্ষ্যমাত্রা অনুযায়ী লক্ষ্যমাত্রা অর্জন। সহকারী প্রোগ্রাম অফিসার, বীজ প্রত্যায়ন এজেন্সি এবং চুক্তিবদ্ধ কোম্পানির সাথে যোগাযোগের মাধ্যমে উৎপাদিত বীজের মাঠমান এবং বীজমান বজায় রেখে প্রত্যাশিত লক্ষ্যমাত্রা অর্জন করা।

এসিআই কোম্পানীর লক্ষ্য হল কৃষকদের সম্পূর্ণ উদ্ভিদ পুষ্টি এবং মাটির স্বাস্থ্য সমাধান সরবরাহ করা, মানসম্পন্ন পণ্য, নতুন প্রযুক্তি, আরও ভাল গ্রাহক পরিষেবা এবং কার্যকর সহ সর্বোত্তম শস্য উৎপাদনের জন্য প্রয়োজনীয় পরামর্শ দেয়া। মাটি স্বাস্থ্য এবং প্রাকৃতিক সম্পদের টেকসই বৃদ্ধি, পাশাপাশি কৃষি গবেষণা সংস্থাগুলির সাথে সর্বোত্তম যোগাযোগের জন্য সহযোগিতা করা।

এসিআই সীড বাংলাদেশের বেসরকারী বীজখাতে একটি বৃহৎ কৃষি প্রতিষ্ঠান যা সবজি, ধান, ভুট্টা ও আনুসহ বিভিন্ন ফসলের হাইব্রিড এবং মুক্ত পরাগায়িত ফসলের আধুনিক উচ্চফলনশীল জাত নিয়ে গবেষণা ও উন্নয়ন, বীজ উৎপাদন, বীজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ এবং সারাদেশে বীজ বাজারজাতকরণ ও সম্প্রসারণ কার্যক্রম পরিচালনা করে আসছে।

এসিআই কর্তৃক বাজারজাতকৃত বিভিন্ন ফসলের বীজ ইতিমধ্যে এর উৎপাদনশীলতা, রোগ প্রতিরোধ ক্ষমতা এবং বিশ্বমানের মানসম্পন্ন বীজের জন্য সারাদেশে কৃষকের আস্থা অর্জন এবং বিশ্বাস স্থাপন করতে সক্ষম হয়েছে।

15 thoughts on “এসিআই (ACI) কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩”

Leave a Comment