বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ঃ বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস) এর স্থায়ী পদে সরাসরি নিয়োগের লক্ষ্য পদের পাশে বর্ণিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
সংস্থাবাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান
ওয়েবসাইটhttps://bids.org.bd
মোট পদ০৩টি
পদের সংখ্যা০৩ জন
বয়স১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/স্নাতকোত্তর
আবেদনের শেষ তারিখ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
আবেদনের মাধ্যমডাকযোগে

আরো দেখুন- সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ ২০২৪

বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তবে এবার শুধু পিএইচডি ডিগ্রিধারীরা আবেদন করতে পারবে। পদের নাম, যোগ্যতা, বেতনসহ সকল তথ্য এক নজরে দেখে নিন।

  • আবেদনের শেষ তারিখঃ ২৫-০২-২০২৪ ইং
  • আবেদনের ঠিকানাঃ সচিব, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান, ই-১৭ আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭
বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি

আরো দেখুন-

আবেদনের শর্তাবলি

পরীক্ষায় পাশের প্রাপ্ত বিভাগ/শ্রেণী/জিপিএ, পাশের সন উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ২৫/০২/২০২৪ তারিখে আবেদনকারীর বয়স এবং যোগাযোগের জন্য মোবাইল নম্বর উল্লেখসহ) সম্বলিত আবেদনপত্র, সম্প্রতি তোলা ০৩ কপি পার্সপোর্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত অনুলিপি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয়পত্র, ও অন্যান্য অভিজ্ঞতার সনদের সত্যায়িত কপিসহ আগামী ২৫/০২/২০২৪ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে সচিব, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান (বিআইডিএস), ই-১৭ আগারগাও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ এই ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সাথে “সচিব, বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান, ঢাকা” শিরোনামে অগ্রণী ব্যাংক লিমিটেড, প্রধান শাখা, ঢাকা এর অনুকূলে ০১ নং পদের জন্য ৫০০/- এবং ০২ থেকে ০৪ নং পদের জন্য ৩০০/- টাকার পে-অর্ডার/ডিডি অফেরতযোগ্য) দাখিল করতে হবে।

অসম্পূর্ণ ও ক্রটিপূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। চাকরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপত্র বাছাইয়ের পর কেবল উপযুক্ত বিবেচিত প্রার্থীদের লিখিত পরীক্ষায় ডাকা হবে।

খামের উপর বামপাশে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। বিআইডিএস একটি সমসুযোগ প্রদানকারী প্রতিষ্ঠান। নির্দিষ্ট তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র বিবেচনা করা হবে না।

কোনো তথ্য গোপন করা বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগপ্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর নিয়োগাদেশ বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Comment