উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি

উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো (BNFE) নিয়োগ বিজ্ঞপ্তিঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীন উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি বিধি মোতাবেক  নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট একটি দরখাস্ত আহবান করা যাচ্ছে

এক নজরে দেখে নিনঃ চলমান সকল চাকরির বিজ্ঞপ্তি

যে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন নাঃ  গাজীপুর, ঢাকা, টাঙ্গাইল , মুন্সিগঞ্জ মাদারীপুর , মানিকগঞ্জ , নরসিংদী , ময়মনসিংহ , রাজশাহী , জয়পুরহাট , বগুড়া , পাবনা , সিরাজগঞ্জ , রংপুর , গাইবান্ধা , দিনাজপুর , চাঁদপুর , নোয়াখালী, রাঙ্গামাটি, কক্সবাজার , লক্ষ্মীপুর , ব্রাহ্মণবাড়িয়া বরিশাল , পটুয়াখালী এবং ভোলা।

  •  তবে এতিম প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি

১। পদের নামঃ ব্যক্তিগত সহকারী
পদ সংখ্যাঃ একটি
শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যূন স্নাতক ডিগ্রি এবং কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং/ ডাটা এন্ট্রি টাইপিং ইত্যাদির সর্বনিম্ন গতি যথাক্রমেঃ ক। বাংলা প্রতি মিনিটে ২৫ শব্দ খ। ইংরেজি প্রতি মিনিটে ৩০ শব্দ।
বেতন গ্রেড ও স্কেলঃ ১৪ অর্থাৎ ১০২০০-২৪৬৮০/=

২। পদের নামঃ সহকারী হিসাব রক্ষক
পদ সংখ্যাঃ দুইটি
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য বিভাগে অনন্য দ্বিতীয় শ্রেণীর বা সমমানের সিজিপিএ তে স্নাতক বা সমমানের ডিগ্রী এবং কম্পিউটার চালানোর  দক্ষতা থাকতে হবে।
বেতন গ্রেড ও স্কেলঃ ১৪ অর্থাৎ ১০২০০-২৪৬৮০/=

৩। পদের নামঃ ক্যাশিয়ার
পদ সংখ্যাঃ একটি
শিক্ষাগত যোগ্যতাঃ অনুমোদিত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য বিভাগে অনন্য দ্বিতীয় শ্রেণীর বা সমমানের সিজিপিএ তে স্নাতক বা সমমানের ডিগ্রী এবং কম্পিউটার চালানোর  দক্ষতা থাকতে হবে।
বেতন গ্রেড ও স্কেলঃ ১৪ অর্থাৎ ১০২০০-২৪৬৮০/=

আবেদনের মাধ্যমঃ অফলাইন বা ডাকযোগে
আবেদন ফিঃ ১০০ টাকা (ট্রেজারী চালান)
আবেদনের শেষ তারিখঃ ২০ ডিসেম্বর, ২০২০

Leave a Comment